নতুন নতুন রেসিপি কিন্তু বানাতে ভালোই লাগে। বিশেষ করে যারা রান্না করে খাওয়াতে ভালোবাসেন। তাঁদের কথা মাথায় রেখেই আজ রয়েছে চিকেনের একটু অন্য স্বাদের রেসিপি। একঘেয়ে পদ থেকে মুক্তি পেতে, বানিয়ে দেখুন এই রেসিপি। এটি বানানো খুবই সহজ। আর খেতেও দারুন। মহামারির এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিন স্বাস্থ্যকর খাবার। চটজলদি একটু স্বাদ বদলের জন্য ট্রাই করুন এটি। 

প্রতিদিন এক ঘেয়ে খাবার খেতে সবথেকে কষ্ট হচ্ছে ছোটদের। তাই তাদের মন ভালো করে দিতে অবশ্যই সাধারণ খাবার দিন তবে সাজিয়ে গুছিয়ে। যাতে প্রতিদিনের সাধারণ খাবারও তাঁদের ভালো লাগে। আজ রইল সে রকমই এক রেসিপি যা ছোটরা খুব পছন্দ করবে। আর  আর চিকেনের নতুন নতুন রেসিপি শিখে রাখাই যায়। তবে আর দেরি না করে পরিবারের সবাইকে তাক লাগিয়ে দিন স্পাইসি চিকেন তাওয়া বোটি বানিয়ে।

একেবারে সহজ পদ্ধতিতে কীভাবে এই পদ বানাবেন রইল তার হদিশ। বিরিয়ানি, ফ্রায়েড রাইসের বা এমনি স্টার্টার হিসেবে এই পদের জুড়ি মেলা ভার। বাড়ির ছোটদের যে এই পদ সবচেয়ে বেশি পছন্দের হবে তা আর আলাদা করে বলার জায়গা রাখে না। তাই দেরি না করে দেখে নিন কিভাবে রেস্তোরাঁর স্বাদে বাড়িতেই বানাবেন স্পাইসি চিকেন তাওয়া বোটি। দেখে নিন সহজ রেসিপি-

 
Spicy Chicken Tawa Boti Recipe

Spicy Chicken Tawa Boti Recipe 😋

Posted by Banglar Rannaghor on Saturday, 22 August 2020