কলকাতায় লকডাউন এখনও চলছে তবে তা শিথিল হয়েছে অনেকটাই। শিথিল হলেও এখনও বন্ধ রয়েছে বহু দোকান, রেস্তোরাঁ। এদিকে করোনার ভয় জাঁকিয়ে বসার কারণেই অনেকেই বাড়িতে তৈরির খাবারই বেশি স্বচ্ছন্দ্য বোধ করছেন। করোনার জেরে এমন এক পরিস্থিতির সৃষ্টি হয়েছে, এর ফলে বাইরে খাওয়াই প্রায় বন্ধ হয়ে গিয়েছে। আর এর ফলেই বন্ধ হয়ে গিয়েছে মনের মতন খাবার খাওয়া। তাই এমন এক পরিস্থিতিতে ঘরে বসেই যাতে বিশেষ দিনগুলো পালন করা যায় তাঁর জন্য বিশেষ ব্যবস্থা নিয়েছে কলকাতার জনপ্রিয় স্বনামধণ্য রেস্তোরাঁ।

তাই ভোজন রসিকদের জন্য দেশের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে সুখবর নিয়ে এল শহরের স্বনামধন্য এবং জনপ্রিয় রেস্তোরাঁ অউধ ১৯৫০। লকডাউন পরিস্থিতিতেও এক ফোনে বাড়িতে বসেই পেয়ে যাবেন অউধ ১৯৫০ রোস্তোরাঁর রাজকীয় পঞ্চব্যঞ্জন। করোনা আবহে যাতে কোনওভাবেই স্বাধীনতা দিবসের আনন্দ নষ্ট না হয় তার জন্য এক বড় চ্যালেঞ্জ নিয়ে হাজির হয়েছে এই রেস্তোরাঁ। স্বাধীনতা দিবস উপলক্ষে সমস্ত লোভনীয় পদ নিয়ে হোম ডেলিভারির সুবিধা নিয়ে প্রস্তুত থাকবে এই রেস্তোরাঁ। এই পরিষেবা পাওয়া যাবে সুইগি ও জোমাটো ফুড ডেলিভারি সংস্থার থেকে। এছাড়া হোম ডেলিভারির সুবিধা পেতে সরাসরি ফোন করতে পারেন রেস্তোরাঁতেও। থাকছে স্বাধীনতা দিবস উপলক্ষে সমস্ত স্পেশাল মেনু।

জানা গিয়েছে স্বাধীনতা দিবসর জন্য বিশেষ এই সুবিধা দিতে এই রোস্তোরাঁ ভোজন রসিকদের জন্য রাখছেন তাদের বিশেষ আকর্ষণীয় পদগুলি। যার মধ্যে রয়েছে মুর্গ ইয়খনি বিরিয়ানি, গোশত ইয়খনি বিরিয়ানি, ঝিঙ্গা ইয়খনি বিরিয়ানি, মুর্গ সুগন্ধি বিরিয়ানি, শিকারি হংসা হান্ডি বিরিয়ানি, মাহি কোফতা বিরিয়ানি, শাহী সুবজ কোফতা বিরিয়ানি,মটন গালৌটি কাবাব,অউধ স্পেশাল রান বিরিয়ানি, কর্ন শিক কাবাব,গোস্ত ভুনা, চিকেন ইরানী, মুর্গ জাফরানী কাবাব, ইরানী ঝেঙ্গা মাসালা, লাসুনি পলক এবং বাকি সমস্ত মেন।

অউধ ১৫৯০ এর আউটলেট

১) ২৩ / বি, দেশপ্রিয়া পার্ক পশ্চিম, ক্যারামেল প্রাথমিক বিদ্যালয়ের নিকটবর্তী, কলকাতা - ৭০০০২৬

২) হেমন্ত মুখোপাধ্যায় সরণি, লেক টেরেস, বালিগঞ্জ, কলকাতা - ৭০০০২৯

৩) প্লট নং ৮৬, সল্টলেক, সেক্টর - ওয়ান, ব্লক - সিডি, কলকাতা - ৭০০০৬৪

৪) ৩৩৫ যশোর রোড, কালিন্দী, কলকাতা - ৭০০০৮৯

 হোম ডেলিভারির জন্য কল করুন ফোন:  ৭৬০৪০৩৫৭৬৪ /৮৯৬১৫৫৬৫৫১/৭০৪৪০৪৩৭৪৮/৭৯৮০৩৩৪৮৭৮

সময়: দুপুর ১২ টা থেকে রাত ১০ টা ৩০ মিনিট পর্যন্ত

তারিখ: ১৫ আগস্ট, ২০২০ শনিবার