করোনায় আক্রান্ত অ্যাটলেটিকো মাদ্রিদ কোচ দিয়েগো সিমিওনে। শনিবারই মাদ্রিদের ক্লাব থেকে এই সংক্রান্ত একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে। সেখানে বলা হয়েছে বাধ্যতামূলক পরীক্ষার পর তাদের ক্লাবের প্রধান কোচ দিয়েগো সিমিওনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণের লক্ষণ দেখা গিয়েছে। এটাও জানানো হয়েছে যে তাদের কোচের মধ্যে এই রোগের সাধারণ কোনও উপসর্গ দেখা যায়নি। আপাতত তিনি নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। 

গত মরশুমে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল অবধি পৌঁছতে পেরেছিলেন আলভারো মোরাতা-রা। লিগের পর ইউরোপিয়ান প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা এবং সেভিয়ার মতো তারাও লা লিগায় নামছে দু সপ্তাহ পরে। কিন্তু খুব সম্ভবত তাদের প্রথম ম্যাচে তাদের নামতে হবে কোচকে ছাড়াই। সিমিওনের বদলে দলের সহকারী কোচ থাকবেন সাইডলাইনে। 

গতকাল থেকেই শুরু হয়ে গিয়েছে লা লিগা মরশুম। 'এইবার' এবং 'সেল্টা ভিগো' মুখোমুখি হয়েছিল প্রথম ম্যাচে। তাদের ম্যাচটি গোলশূন্য ড্র হয়। এরপর গ্রানাডার কাছে ২-০ গোলে হারে অ্যাটলেটিকো বিলবাও। এরপর নতুন মরশুমে প্রমোট হওয়া কাডিটজ কে ০-১ ফলে হারায় ওসাসুনা। এই ওসাসুনার বিরুদ্ধেই লিগে তাদের প্রথম ম্যাচ খেলবে অ্যাটলেটিকো মাদ্রিদ। সেপ্টেম্বরের ২৭ তারিখে মাঠে নামছে তারা। এবার দেখার কোচ ছাড়া তাদের পারফরম্যান্সে কোনও প্রভাব পড়ে কিনা।