Asianet News Bangla

করোনা আতঙ্কের জের, দর্শকহীন স্টেডিয়ামে আইএসএল ফাইনাল খেলবে কলকতা ও চেন্নাই

করোনা ভাইরাসের জের এবার আইএসএল ফাইনালে
দর্শকশূন্য স্টেডিয়ামে হবে আইএসএল ফাইনাল
গোয়ার ফতোরদা স্টেডিয়ামে আয়োজিত হতে চলেছে ফাইনাল
মুখোমুখি হবে এটিকে ও চেন্নাইয়ান এফসি
 

Because of Coronavirus fear ATK and Chennai will play Closed door final in ISL
Author
Kolkata, First Published Mar 13, 2020, 10:29 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ষষ্ঠ ইন্ডিয়ান সুপার লিগ ফাইনালটি হতে পারে দর্শকশূন্য স্টেডিয়ামে। আপাতত সেইরকম সম্ভাবনাই দেখা যাচ্ছে। সারা পৃথিবী জুড়ে আতঙ্ক ছড়িয়েছে করোনা ভাইরাসের জেরে। এবার সেই আতঙ্ক থাবা বসালো ভারতীয় ফুটবলে। ফ্যানদের চিৎকার ছাড়াই ফাইনালে মাঠে নামবে দুই দল। মার্চের ১৪ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে আইএসএল ফাইনাল। গোয়ার মারগাওতে ফতোরদা স্টেডিয়ামে আয়োজিত হতে চলেছে এই ফাইনালটি। 

ঘটনাটি সরকারিভাবে সম্প্রতি ঘোষণাও করে দিয়েছে ইন্ডিয়ান সুপার লিগ কর্তৃপক্ষ। তাদের তরফ থেকে জানানো হয়েছে একপ্রকার বাধ্য হয়েই এই সিদ্ধান্ত নিতে হয়েছে তাদের। দুই দলের খেলোয়াড়, অন্যান্য কর্মী এবং ভক্তদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে আইএসএল কর্তৃপক্ষ জানিয়েছে। ঘটনার সঙ্গে জড়িত যে কোনও আপডেট দ্রুত প্রকাশ করা হবে বলেও আশ্বাস দিয়েছে কর্তৃপক্ষ। 

গতবারের বিজয়ী ব্যাঙ্গালুরু এফসি এইবার ফাইনালের যোগ্যতা অর্জন করতে পারেনি। এটিকের সাথে দুই পর্বের সেমিফাইনালে এগ্রিগেট স্কোরে হেরে তারা বিদায় নিয়েছে। ঘরের মাঠে ফাইনাল খেলার সুযোগ হারিয়েছে গোয়াও। তাদের হারতে হয়েছে চেন্নাইয়ান এফসি-র সাথে। এটিকে এবং চেন্নাই দুই পক্ষই এর আগে দুবার করে আইএসএল খেতাব জিতেছে। এইবার দর্শকশূন্য স্টেডিয়ামে কোন পক্ষ নিজের তৃতীয় ট্রফি ঘরে তুলতে পারে তার দিকে নজর থাকবে।

Follow Us:
Download App:
  • android
  • ios