আইএসএলের প্রথম রাউন্ডের পঞ্চম ম্যাচে টান টান লড়াই দেখল ফুটবল প্রেমিরা। ম্য়াচে জামশেদপুরকে হারিয়ে মরসুম শুরু করল চেন্নাইয়ান এফসি। খেলার ফল ২-১। ম্য়াচে চেন্নাইয়ের হয়ে গোল পেলেন অনিরুদ্ধ থাপা ও এসমায়েল গনকালভেস। জামশেদ পুরের হয়ে একমাত্র গোলটি নেরিজাস ভালকিস। জয়ে দিয়ে ২০২০-২১ মরসুমের আইএসএল অভিযান শুরু করতে পেরে খুশি চেন্নাইয়ান এফসি। অপরদিকে লড়াই করেও ম্য়াচ হারায় কিছুটা হতাশ জামশেদপুর এফসি।

এদিন ম্য়াচ শুরুর প্রথম মিনিট থেকেই আক্রমণাত্ব ফুটবল খেলতে শুরু করে দুই দল। প্রথম মিনিটেই গোল করে চেন্নাইয়ান এফসিকে এগিয়ে দেন অনিরুদ্ধ থাপা। এরপর ম্যাচে ফেরার চেষ্টা করে জামশেদপুরও। কিন্তু ম্য়াচের ২৬ মিনিটে পেনাল্টি পেয়ে য়ায় চেন্নাই। পেনাল্টি থেকে গোল করে দলের ব্যবধান বাড়ান নেরিজাস ভালকিস। গোল করে খেলায় ফিরে আক্রমণের মাত্রা আরও বাড়ায় জামশেদপুর। কিন্তু ম্যাচের প্রথমার্ধের খেলা শেষ হ ২-১ ব্যবধানেই।

১ গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরু করায়, গোলের জন্য ঝাপায়া জামশেদপুরের প্লেয়াররা। দ্বিতীয় বেশ কয়েকটি সুযোগও তৈরি করেন জে সিং, অ্যালেক্স, ভালকিসরা। কিন্তু গোলের মুখ খুলতে ব্যর্থ হন তারা। শুধু জামশেদপুর নয়, ব্যবধান আরও বাড়ানোর সুযোগ পেয়েছিল চেন্নাইও। কিন্তু জামশেদপুরের ডিফেন্স ভেঙে কোনও সুযোগ কাজে লাগাতে পারেননি তারা। অবশেষে ২-১ ব্যবধানে শেষ হয় খেলা। তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে চেন্নাইয়ান এফসি।