Asianet News BanglaAsianet News Bangla

দ্বিতীয় অভিষেকে জোড়া গোল রোনাল্ডোর, ৪-১ গোলে ম্যাচ জিতল ম্যান ইউ

রোনাল্ডোর প্রথম ম্যাচে দুরন্ত ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ৪-১ গোলে উড়িয়ে দিল নিউ ক্যাসেলকে। ম্যাচে জোড়া গোল করে নায়ক ক্রিশ্চিয়ানো। অপর দুটি গোল ব্রুনো ফার্নান্ডেজ ও জেসাস লিংগার্ডের।

Cristiano Ronaldo score 2 goal, Manchester united beat newcastle by 4-1 goals spb
Author
kolkata, First Published Sep 11, 2021, 10:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এই ক্লাবই তাকে একসময় দিয়েছিল তারকা তকমা। মাঝে ১২ বছরের দূরত্ব। তারপর ফের স্বপ্নের ওল্ড ট্রাফডে দ্বিতীয় অভিষেক হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। আর দ্বিতীয় আবির্ভাবটাও স্বপ্নের করে রাখলেন তিনি। এযেন আবির্ভাবেই বাজিমাত। এলেন দেখলেন জয় করলেন। শনিবার নিউ ক্যাসেলের বিরুদ্ধে প্রিমিয়ার লিগের ম্যাচে জোড়া গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর ঘরের ছেলে ঘরে ফিরতেই পাল্টে গেল রেড ডেভিলসদের খেলাও। ৪-১ গোলে নিউ ক্যাসেলকে উড়িয়ে দিল সোলসজায়েরের দল।

 

 

শনিবার নিউক্যাসলের বিরুদ্ধে ম্যাচের আগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড সমর্থকদের মনে একটাই প্রশ্ন ছিল, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কি প্রথম একাদশে থাকবেন, নাকি তাঁকে পরে নামানো হবে? ম্যাচের এক ঘণ্টা আগেই গোটা চিত্রটা পরিষ্কার হয়ে যায়। প্রথম একাদশেই রোনাল্ডোকে রেখে দল সাজান ম্যান ইউ কোচ। ম্য়াচের শুরু থেকেই গোলের খিদে লক্ষ্য করা যাচ্ছিল পর্তুগীজ তারকার মধ্যে। ম্য়ান ইউ একাধিক আক্রমণ গড়ে তুলেলও ফিনিশিং টাচটা আসছিল না। ম্য়াচের প্রথমার্ধের একেবারে সেই কাজটাই করে দেখালেন রোনাল্ডো। তার গোলেই ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ম্যান ইউ।

Cristiano Ronaldo score 2 goal, Manchester united beat newcastle by 4-1 goals spb

ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুটা ভালো করলেও, শেষ ৩০ মিনিট ছিল লাল ঝড়। ম্য়াচের ৫৬ মিনিটে জাভিয়ের ম্যানকুইলোর গোলে ম্য়াচে সমতা ফেরায় নিউ ক্যাসেল। যদিও লিড নিতে বেশি সময় ব্যায় করেনি ম্যান ইউ। ম্য়াচের ৬২ মিনিটে নিজের দলের দ্বিতীয় গোল করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।  রেড ডেভিলসদের তৃতীয় গোল আসে ম্যাচের ৮০ মিনিটে। ব্রুনো ফার্নান্ডেজের গোলে ব্যবধান ৩-১ করে ম্যান ইউ। ম্য়াচের ইনজুরি টাইমে ব্যবধান আরও বাড়ে। জেসাস লিংগার্ডের গোলে ৪-১ গোলে ম্যাচ জিতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। 

Cristiano Ronaldo score 2 goal, Manchester united beat newcastle by 4-1 goals spb

Follow Us:
Download App:
  • android
  • ios