বৃষ্টি স্পেনেও হয়। তাই বৃষ্টির মাঠে খেলতে কোনও অসুবিধে নেই। মাঠে নামার জন্য মুখিয়ে আছি। যুবভারতীর অনুশীলন মাঠে দাঁড়িয়ে আত্মবিশ্বাসের সঙ্গেই কথা গুলো বলছিলেন ইস্টবেঙ্গলের ষষ্ঠ বিদেশি জুয়ান গঞ্জালেস। বৃহস্পতিবার সাদার্ন সমিচির বিরুদ্ধে লাল হলুদ জার্সিতে অভিষেকের অপেক্ষায় এই স্প্যানিশ ফুটবলার। তাঁর পছন্দের জায়গা লেফ্ট উইং। কিন্তু কোচ তাঁকে যেখানে খেলাবেন সেখানেই তিনি মানিয়ে নিতে পারবেন। বললেন নতুন এই ফুটবলার। 

মোহনবাগানের বিরুদ্ধে বড় ম্যাচে জয় আসেনি। কিন্তু যে ফুটবলটা খেলতে পেরেছে তাতে যে তিনি খুশি সেটা আগেই জানিয়েছেন লাল হলুদের হেডস্যার আলেহান্দ্রো মেনেন্দেজ গার্সিয়া। বৃহস্পতিবারের সার্দান ম্যাচেও তিনি একটাই জিনিস দেখতে চান। উন্নতি। আরে সেটা দেখতে পেলেই তিনি খুশি। কলকাতা লিগে নিজের একাধিক পরিকল্পনা ঘসে মেজে দেখে নিচ্ছেন ইস্টবেঙ্গল সমর্থকদের নয়ন মনি অ্যালে স্যার। বর্তমানে ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে চার নম্বরে ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার ঘরের মাঠে জিততে পারলে ১০ পয়েন্ট নিয়ে লিগ চ্যাম্পিয়নশিপের দৌড়ে ঢুকে পরবে লাল হলুদ ব্রিগেড। 

ইস্টবেঙ্গল মাঠে বৃহস্পতিবার আবার মেহতাব হোসেন। তবে এবার লাল হলুদ জার্সিতে তিনি মাঝমাঠকে নেতৃত্ব দিতে নামবেন না। বরং উল্টোদিকের বেঞ্চে বসে ইস্টবেঙ্গলকে হারানোর পরিকল্পনা করবেন। আমনার মত তারকা বিদেশি দলে থাকলেও এবারের লিগে এখনও ফুল ফোটাতে পারেনি মেহতাবের দল। ৪ ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে সবার শেষে তারা।