আসন্ন আইএসএল এর জন্য পুরোদমে প্রস্তুতি চলছে  ইস্টবেঙ্গল শিবিরের। এরমধ্যেই ১০ তারিখে প্রস্তুতি ম্যাচে শক্তিশালী কেরালা ব্লাস্টার্সকে হারিয়ে আত্মবিশ্বাস অনেকটাই বেড়েছে লাল হলুদ ব্রিগেডের। কিন্তু এই সবের মধ্যে একটা খারাপ খবর ভেসে এলো ইস্টবেঙ্গল শিবির থেকে। চোটের খবরে বড়সড় ধাক্কা খেল ইস্টবেঙ্গল। প্র্যাকটিস ম্যাচেই হাঁটুতে চোট পেয়েছেন দলের অন্যতম গুরুত্বপূর্ণ উইংব্যাক লালরামচুল্লোভা।

ডান ও বাম, দুদিকেই খেলতে পারতেন চুল্লোভা। ইস্টবেঙ্গল জানিয়েছে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ চলাকালীন হাঁটুতে চোট পেয়েছিলেন চুল্লোভা। ম্যাচ খেলে ওঠার পরে ১১ তারিখ কোনওরকম কঠিন মাত্রার অনুশীলন রাখেননি রবি ফাওলার। কিন্তু সেই হাঁটুর চোট ক্রমশ বাড়তে থাকে, এবং এর জেরে বৃহস্পতিবার অনুশীলনে নামতে পারেননি মিজো ডিফেন্ডার।

আপাতত চুল্লোভার শারীরিক পরীক্ষা করার পরেই সিদ্ধান্ত নেওয়া হবে টুর্নামেন্টে তার ভবিষ্যতকে ঘিরে। ক্লাবের তরফ থেকে জানা গিয়েছে, চুল্লোভার হাঁটুর সমস্যা যদি বেশি মাত্রায় হয়ে থাকে, তাহলে কলকাতায় সেটির জন্য রিহ্যাবের ব্যবস্থা করানো হবে। যদিও এই নিয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। তিনি না থাকায় প্রথম দলে জায়গা পাওয়ার সম্ভাবনা বাড়লো বাংলার সামাদ আলী মল্লিকের। তার সাথে সাথে চুল্লোভার পরিবর্তের জন্য ইতিমধ্যেই এটিকের প্রাক্তন উইংব্যাক এবং ইস্টবেঙ্গলের সাথে চুক্তিবদ্ধ রিনো অ্যান্টোকে ভেবে রেখেছেন কর্তারা। শেষমেশ যদি চুল্লোভাকে কলকাতায় ফিরতেই হয়, তাহলে রিনো অ্যান্টো গোয়ার টিকিট পেয়ে যেতে পারেন।