১১ জুন মধ্যরাত থেকে শুরু হতে চলেছে বহু প্রতীক্ষিত ইউরো কাপ। গত বছর এই প্রতিযোগিতার হওয়ার কথা ছিল। কিন্তু করোনা অতিমারীর কারমে ২০২০ সালে স্থগিত হয়ে যায় ইউরো কাপের আসর। তবে এবার কোভিড বিধি মেনেই শুরু হতে চলেছে বিশ্ব ফুটবলের অন্যতম সেরা ও জনপ্রিয় ফুটবল প্রতিযোগিতা। এই প্রথমবার ইউরো কাপের ইতিহাসে ১১ টি দেশের ১১টি স্টেডিয়ামে আয়োজিত হবে আন্তর্জাতিক মঞ্চে ইউরো সেরার প্রতিযোগিতা।

ইউরো শুরুর অপেক্ষায় প্রহর গুনছে গোটা বিশ্ব। করোনা আবহে মনোরঞ্জনের জন্য প্রিয় দেশের খেলা দেখার অপেক্ষায় বিশ্ব জুড়ে ফুটবল প্রেমিরা। কিন্তু কোন চ্যানেল বা অনলাইনেই বা কোথায় দেখা যাবে এবারের ইউরো কাপ তা নিয়ে অনেকেই সন্দিহান। ইউরো কাপ ভারতে দেখা সোনি পিকচার্স স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে। সোনি টেন টু, টেন থ্রি এসডি ও এইচডি-তে দেখা যাবে টুর্নামেন্টের সব ম্যাচ। এছাড়া মালায়ালম ও বাংলায় সোনি সিক্স এসডি ও এইচডি চ্যানেলে।

বর্তমানে ইন্টারনেটের যুগ। স্মার্ট ফোন হাতে খেলা দেখার দর্শক সংখ্য়াও নেহাত কম নয়। তাই অন্যান্য স্পোর্টিং ইভেন্টের মত ইউরো কাপেও লাইভ অনলাইন স্ট্রিমিংয়ের ব্যবস্থা করা হয়েছে। অনলাইনে সোনি লিভ অ্যাপে দেখা যাবে ইউরো কাপের সব ম্যাচ। ১১ জুন মধ্যরাত ১২টা ৩০ মিনিটে শুরু হবে ইউরো কাপ। প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে ইতালি ও তুরস্ক। এক মাস পর ১২ জুলাই ইংল্যান্ডের ওয়েম্বলিতে হবে এবারের ইউরোর মেগা ফাইনাল।