Asianet News BanglaAsianet News Bangla

ফের রিয়াল মাদ্রিদ না এবার ম্যান সিটি, নিজের দল বদল নিয়ে মুখ খুললেন রোনাল্ডো

বেশ কিছু দিন ধরেই রোনাল্ডোর দল বদল নিয়ে চলছে জল্পনা। শোনা যাচ্ছিল নিজের পুরোনো ক্লাব রিয়ালে ফিরতে চলেছেন পর্তুগীজ তারকা। এবার নিজেই মুখ খুলে পরিষ্কার করলেন যাবতীয় বিষয়। 
 

Finally Cristiano Ronaldo opened his mouth and gave strong message on his club transfer rumours spb
Author
Kolkata, First Published Aug 18, 2021, 4:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লিওনেল মেসি বার্সেলোনা ছেড়ে যোগ দিয়েছেন পিএসজিতে। দল বদলের বাজারে সব থেকে বড় খবর চিল এটাই। কিন্তু শুধু মেসিকে দল বদলের বাজারে চর্চা হবে, আর সেখানে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর নাম থাকবে না তা আবার হয় নাকি। মেসির পিএসজিতে যোগ দানের পরই রোনাল্ডোকে নিয়ে জল্পনা শুরু হয়। জুভেন্তাসে খুব একটা ভালো নেই পর্তুগীজ তারকা, তা গত মরসুম থেকেই শোনা যাচ্ছিল। করোনার কারণে ক্লাবের প্লেয়ারদের টাকাতেও কাটছাঁট করা হতে পারে বলে খবর রয়েছে। তাই সিআর সেভেন নতুন  দলে যোগ দিতে পারে বলে জোর জল্পনা চলছিল। 

Finally Cristiano Ronaldo opened his mouth and gave strong message on his club transfer rumours spb

তার মধ্যে স্পেনের সংবাদমাধ্যে খবর রটে যায় ফের পুরোনো ক্লাব রিয়াল মাদ্রিদে ফিরতে চলেছেন রোনাল্ডো। শোনা যায় ম্য়াঞ্চেস্টার সিটির সঙ্গেও পর্তুগীজ তারকার কথা চলছে। এরমধ্যেই পিএসজি মেসি-নেইমার-রোনাল্ডোকে স্বপ্নের দল গড়ার কথাও সামনে আসে। এই সব কিছু নিয়েই বেশ কিছু দিন জোর গুঞ্জন চলছিল। দল্পনা থামাতে এবার ময়দানে নামলেন খোদ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সোশ্যাল মিডিয়ায় বড়সড় পোস্ট দিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন তিনি। পোস্টে রোনাল্ডো লেখেন,'সকলেই জানে, আমি আমার কাজ কতটা মনোযোগের সঙ্গে করি। কেরিয়ারের শুরু থেকেই কথা কম, কাজ বেশিতে আমি বিশ্বাসী। কিন্তু সম্প্রতি আমার দলবদল নিয়ে যা শুরু হয়েছে, তা ক্লাব, ফুটবলার, স্টাফ- সকলের জন্যই অত্যন্ত নিন্দনীয় ও অসম্মানজনক। আমার ভবিষ্যৎ একেবারে মিডিয়ার দখলে চলে গিয়েছে। সমস্ত কিছু দেখেই আমি নীরবতা ভঙ্গ করলাম। আমার নাম নিয়ে এই খেলা আর ভাল লাগছে না। সবাইকে জানাতে চাই, নিজের খেলাতেই আমার ফোকাস। আর বাকি সবই শুধু কথার কথা।'

 

আরও পড়ুনঃআন্তর্জাতিক ক্রিকেটে ১৩ বছর পার, জেনে নিন বিরাট কোহলির কেরিয়ারের অজানা ১৩ দিক

আরও পড়ুনঃবিশ্বের সেরা ১০ ধনী ক্রিকেটার কারা, তালিকায় ভারতের ৫ জন, জেনে নিন এক ঝলকে

আরও পড়ুনঃমেসির চোখের জল মোছা টিস্যু কিনতে চান, জেনে নিন পকেটে রাখতে হবে কত টাকা

রিয়াল মাদ্রিদ প্রসঙ্গেও নিজের অবস্থান স্পষ্ট করেছেনন রোনাল্ডো। রোনাল্ডো রিয়াল মাদ্রিদ প্রসঙ্গে লেখেন, ‘রিয়াল মাদ্রিদে আমার গল্প লেখা হয়ে গেছে। এটা স্থায়ী হয়ে গেছে শব্দ ও সংখ্যায়, ট্রফি ও শিরোপায়, রেকর্ড ও শিরোনামে। এটা রয়েছে রিয়াল মাদ্রিদের স্টেডিয়ামের জাদুঘরে এবং ক্লাবের প্রতিটি সমর্থকের স্মৃতিতে। আর আমার অর্জনের বাইরেও, ওই ৯ বছরে ক্লাবের আবেগের সঙ্গে আমার সম্পর্ক ছিল গভীর অনুরাগ ও শ্রদ্ধার, যা আমার এখনও রয়েছে এবং সবসময়ই যা যত্ন করে রাখব। আমি জানি যে, রিয়াল মাদ্রিদের সত্যিকারের সমর্থকরা আমাকে হৃদয়ে রেখেছেন এবং আমার হৃদয়েও তারা থাকবেন।’ তবে নিজের বর্তমান দল নিয়ে কিছু বলেননি রোনাল্ডো। কিন্তু তাকে নিয়ে যে দলবদলের জল্পনা চলছে তাতে য়ে ফুটবল তারকা খুব একটা খুশি নন, সেটা স্পষ্ট করেছেন।

Finally Cristiano Ronaldo opened his mouth and gave strong message on his club transfer rumours spb

Follow Us:
Download App:
  • android
  • ios