ইউরো কোয়ালিফায়ার থেকে চোটের কারণে ছিটকে গেলেন ফ্রান্স স্ট্রাইকার কিলিয়ান এমবাপে। আসন্ন ২০২০ সালের ইউরো কাপের জন্য লড়াই চলছে ইউরোপা কোয়ালিফায়ারে। ফুটবলের অন্যতম এই বড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে ইউরোপের দেশ গুলি। তবে সেই কোয়ালিফায়ার থেকে এবার ফ্রান্স দল থেকে ছিটকে গেলেন এমবাপে। ফ্রান্সের অন্যতম ভরসা যোগ্য ফুটবলার ২০ বছরের এই স্ট্রাইকার। আর তাঁর চোটের কারণে এবার আইসল্যান্ড ও তার্কির বিরুদ্ধে খেলতে দেখা যাবে না এই ফুটবলারকে।

আরও পড়ুন, থাই প্রতিপক্ষকে সহজে উড়িয়ে বক্সিং বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মেরি কম

এই মুহূর্তে ইউরো কোয়ালিফায়ারে নিজেদের গ্রুপে দ্বিতীয় স্থানে আছে বিশ্ব চ্যাম্পিয়ন দেশ ফ্রান্স। এই তালিকায় ফ্রান্সের পয়েন্ট ১৫। তবে আগামী ম্যাচ গুলো জিতে প্রথম স্থানে শেষ করতে চাইছে ফ্রান্স। কিন্তু এই মুহূর্তে এমবাপের চোট কিছুটা হলেও ব্যাকফুটে রেখেছে ফ্রান্সেকে। গ্রুপ এইচয়ের ম্যাচে শুক্রবার আইসল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে ফ্রান্স পাশাপাশি আগামী সোমবার তার্কির বিরুদ্ধে নামছে ফ্রান্স। তবে এই দুই ম্যাচে থাকছেন না এমবাপে। তবে খুব দ্রুত ফিট হয়ে উঠতে এবার পিএসজি ক্লাবের সঙ্গে রিহ্যাবে থাকবেন তিনি।

আরও পড়ুন, ছবির শুটিং শেষ, ৮৩’র দলকে পার্টি দিলেন দীপিকা

একই সঙ্গে পিএসজির হয়েই ১৮ অক্টোবর ফের মাঠে ফিরবেন ফ্রান্সের এই ফুটবলার। এমনটাই খবর পিএসজি দল সূত্রে। এই মুহূর্তে ফিট হয়ে উঠতে ও সুস্থ হয়ে উঠতে পিএসজির সঙ্গেই রিহ্যাব করবেন এই তারকা ফুটবলার। আর সেই সঙ্গে পিএসজির হয়েই চোট কাটিয়ে মাঠে নামবেন ফ্রান্সের ফুটবলার।