আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ২-২ গোলে আর্জেন্টিনার বিরুদ্ধে ড্র করল জার্মান। ২০১৯ সালে এই প্রথম আন্তর্জাতিক প্রীতি ম্যাচে একে অপরের মুখোমুখি হল দুই বড় দল জর্মানি ও আর্জেন্টিনা। আর এই প্রীতি ম্যাচে ড্র দিয়েই শেষ করল দুই দল। প্রথমার্ধে জার্মানির ভালো খেলা দেখা গেলেও, দ্বিতীয়ার্ধে ভালো খেলতে দেখা যায়নি জার্মান ফুটবলারদের। দ্বিতীয়ার্ধে এই প্রীতি ম্যাচে খেলা নিজেদের আয়োত্তে রাখেন আর্জেন্টিনা দল। তবে দুই বড় দলের খেলা হলেও, এদিন দুই দলে খেলতে দেখা যায়নি তারকা ফুটবলারদের। মেসি, ডি মারিয়া, মুলারদের দেশ খেললেও এই ম্যাচে তাঁদের মতন তারকা খেলতে দেখা যায়নি এই ম্যাচে।

আরও পড়ুন, ৪০ বছর পর বৃহস্পতিবার আবার মাঠে বসে ফুটবল দেখবেন ইরানের মহিলারা

এই ম্যাচের প্রথমার্ধে জার্মানির হয়ে গোল করেন সার্জি নাবরি ও কাই হাভের্টজ। একই সঙ্গে দ্বিতীয়ার্ধে আর্জেন্টিনার হয়ে গোল করেন লুকাস আলারিও ও লুকাস ওক্যাম্পোস। প্রথমার্ধে ১৫ মিনিট ও ২২ মিনিটের মাথায় দুটি গোল করেন জার্মান দল। অপরদিকে, দ্বিতীয়ার্ধে জার্মানের গোলে পালটা বল জড়ান আর্জেন্টাইন ফুটবলাররা। ৬৬ মিনিট ও ৮৫ মিনিটে দুটি গোল করে ম্যাচ ড্র করে মাঠ ছাড়ে আর্জেন্টিনা। তবে প্রীতি ম্যাচ হলেও এদিন দুই গোলে এগিয়ে থেকেও জয় অধরা থেকে গেল জার্মানের।

আরও পড়ুন, ডোপ টেস্টে ব্যর্থ, চার বছরের জন্য নির্বাসিত ভারতীয় অ্যাথলিট নির্মলা শেওরান

অন্যাদিকে, আরও একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচে জয় পেল আজেরবাইজান। বাহারাইনকে ৩-২ গোলে হারিয়ে এই ম্যাচে জয় পায় আজেরবাইজান দল। এদিন এক গোলে এগিয়ে থেকেও জয় পেতে ব্যর্থ বাহারাইন দল।