Asianet News Bangla

শতায়ু ভক্তের ইচ্ছেপূরণ করলেন মেসি, সুপারফ্যানের কীর্তিকে কুর্নিশ আর্জেন্টাইন তারকার

কোপা আমেরিকা জিতে বিন্দাস মেজাজে রয়েছেন মেসি। পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। বন্ধুদের কাছ থেকে জানতে পারেন তার শতায়ু ফ্যানের কথা। ভক্তের ইচ্ছে পূরণ করতেও বেশি সময় নেননি মেসি।
 

Lionel Messi fulfilled the wish of his 100 year old fan by making a video call spb
Author
Kolkata, First Published Jul 16, 2021, 7:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হয়ে দেশের জার্সি গায়ে ট্রফি জয়ের স্বপ্ন পূরণ হয়েছে লিওনেল মেসির। ফুরফুরে মেজাজজে রয়েছে আর্জেন্টাইন তারকা। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত রয়েছেন মেসি। এরইমধ্যেই খবর পেলেন তার এক ভক্তের। আর নিজের স্বপ্ন পূরণের সময়ে ভক্তের স্বপ্ন পূরণ হবে না তা আবার হয় নাকি। ভিডিও কলে কথা বলে সেই ভক্তকে চমকে দিলেন মেসি। কিন্তু ভাবছেন বিশ্ব জুড়ে কোটি কোটি অন্ধ ভক্ত রয়েছে। হঠাৎ কেন এই ভক্তকে ভিডিও কল করতে গেলেন মেসি। কারণ তো অবশ্যই আছে, সেই ভক্তের বিশেষত্ব জানলে কুর্নিশ জানাবে সকলেই।

 

 

মেসির এই ভক্তের বয়স ১০০ পরেয়িছে। কিন্তু মেসির প্রতি তার ভালোবাসা ও মেসির জন্য তিনি যে কীর্তি এই বয়সেও ঘটিয়ে চলেছে তা হার মানাবে যুবকদেরও। স্প্যানিশ এই শতায়ু মেসি ভক্তের নাম ডন হার্নান। মেসির কেরিয়ারের যা তথ্য তার কাছে রয়েছে তাতে গুগুল , উইকিপিডিয়াকেও টেক্কা দিতে পারবেন। এখনও পর্যন্ত মেসির কোনও ম্যাচ মিস করেননি তিনি। কোনও ম্যাচের মুহূর্ত মিস করলে পূর্ণাঙ্গ বিবরণ তাকে পরে জানাতে হয়। মেসি কোন ম্যাচে কত গোল করেছেন, হলুদ থেকে লাল কার্ড দেখা, চোটের জন্য কতগুলি ম্যাচ খেলতে পারেননি, দেশ ও বার্সেলোনার হয়ে মেসির সাফল্য, সবকিছু একটা দিস্তা খাতায় লিখে রেখেছেন বয়সে সেঞ্চুরি করা এই বৃদ্ধ। তবে মেসির সঙ্গে কথা বলা বা দেখা করার ইচ্ছে ছিল ডন হার্নানের। অবশেষে নাতির সৌজন্যে সেই স্বপ্ন পূরণ হল তার।

 

 

নাতি হুলিয়ান মাস্ত্রানগেলোর সৌজন্য বর্তমানে জনপ্রিয় টিকটকারে পরিণত হয়েছেন হার্নান। টিকটকের মাধ্যমেই মেসির প্রতি হার্নারের ভালোবাসা ও ফুটবল প্রেমি হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন হার্নান। এমন ভক্তের কথা জানতে পেরেই ভিডিও কল করেন মেসি। হার্নানকে বলেন,'হ্যালো হার্নান। আমার প্রতি আপনার ফুটবল প্রেম বন্ধুদের মাধ্যমে জানতে পেরেছি। আপনি আমার সব সাফল্য-ব্যর্থতা একটি দিস্তা খাতায় লিখে রেখেছেন! ভাবলেই দারুণ লাগছে। আপনার প্রতি অনেক অনেক ভালবাসা। আপনার দীর্ঘায়ু কামনা করি। এ ভাবেই ফুটবলকে ভালবেসে যান। আপনার সঙ্গে যোগাযোগ থাকবে।' মেসির সঙ্গে কথা বলতে পারার আবেগে চোখের জল বাঁধ মানেনি হার্নানের। সাক্ষাৎ করে আলিঙ্গন করার ইচ্ছেও পূরণ করবেন বলে জানিয়েছেন আর্জেন্টাইন তারকা। 

Follow Us:
Download App:
  • android
  • ios