লাল-হলুদ ক্লাবের শতবর্ষে উপলক্ষে বিশেষ শুভেচ্ছা ভেসে এল রেড ডেভিলসদের দের থেকে। ইস্টবেঙ্গলকে চিঠি পাঠিয়ে শতবর্ষের অভিনন্দন জানাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। একইসঙ্গে আইএসএল খেলার জন্যও লাল-হলুদকে আগাম শুভেচ্ছা জানিয়েছে ইংলিশ ফুটবলের অন্যতম সেরা ক্লাব। ইস্টবেঙ্গলের বর্তমান সচিব কল্যাণ মজুমদারের উদ্দেশে পাঠানো সেই চিঠিতে ম্যান ইউয়ের ট্যুর ডিরেক্টর ক্রিস্টোফার কোমেন বলেছেন, শতবর্ষ উদযাপনের জন্য ইস্টবেঙ্গল ফুটবল ক্লাব ও তার লাখ লাখ সমর্থকদের ম্যানচেস্টার ইউনাইটেড অভিনন্দন জানাচ্ছে। শতাব্দী প্রাচীন ক্লাবের ঐতিহ্য, ইতিহাস এবং সেই বর্ণময় যাত্রার বিষয়ে তারা সবাই অবগত। যার সূচনা হয়েছিল ১৯২০ সালের ১ অগস্ট।

আরও পড়ুনঃফের ২২ গজে যুবরাজ, খেলতে পারেন অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে

ইতিহাসের জন্য অভিনন্দন জানানোর পাশাপাশি ইস্টবেঙ্গলকে আগামীর শুভেচ্ছাও জানিয়েছেন কোমেন। চিঠিতে উল্লেখ করেছেন যে আসন্ন ভারতীয় ফুটবল মরশুমের ইন্ডিয়ান সুপার লিগে ইস্টবেঙ্গল যাতে খেলতে পারে, সেই চেষ্টা সফল শুনে তারা আনন্দিত। নতুন পথে যাত্রার জন্য আলাদা করে শুভকামনা জানানো হয়েছে রেড ডেভিলস শিবির থেকে। 

আরও পড়ুনঃআইপিএল ২০২০-র সেরা ১০ কোটিপতি প্লেয়ার, দেখে নিনি তালিকা

ইস্টবেঙ্গল ক্লাবের তরফে থেকেও ব্রুনো ফার্নান্দেজদের ক্লাবকে ধন্যবাদ জানানো হয়েছে। সোমবার রাতের দিকে ইস্টবেঙ্গলের অফিসিয়াল ফেসবুক পেজে ওই চিঠির ছবি পোস্ট করে অনুপ্রেরণামূলক বার্তা এবং শুভকামনা জানানোর জন্য ম্যানচেস্টার ইউনাইটেডকে ধন্যবাদ জানানো হয়। ইংল্যান্ডের সেরা ক্লাবের তরফ থেকে অভিনন্দন বার্তা পেয়ে যে লাল হলুদ শিবির যে বাধিত তা সোশ্যাল মিডিয়ার ওই পোস্টে উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুুনঃশাহিদ আফ্রিদির সঙ্গে চুটিয়ে যৌন সঙ্গম উপভোগ করেছি, দাবি করেছিলেন 'বিগবস' খ্যাত এই মডেল অভিনেত্রী