ফের ফুটবল বিশ্বে করোনার  থাবা। এযাবৎকালের সব থেকে বড় ফুটবল চারকা হিসেবে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ব্রাজিল ও পিএসজির তারকা ফুটবলার নেইমার। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হারের হতাশা ঝেড়ে ফেলতে সতীর্থদের সঙ্গে পার্টি করতে ইবিজায় গিয়েছিলেন নেইমার। সম্ভবত সেখান থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার একটি ফরাসি সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, করোনায় আক্রান্ত নেইমার। এমনকী আরও দু–তিনজন পিএসজি খেলোয়াড়ের আক্রান্ত হওয়ার আশঙ্কা করছে টিম ম্যানেজমেন্ট। যার মধ্যে রয়েছে কেলর নাভাসের নামও।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Squad 🤟🏽

A post shared by ene10ta Érre 🇧🇷 👻 neymarjr (@neymarjr) on Aug 30, 2020 at 2:44pm PDT

 

আরও পড়ুনঃআইপিএল না খেলার সিদ্ধান্ত নিলেন আরও এক তারকা ক্রিকেটার, মাথায় হাত মুম্বই ইন্ডিয়ান্সের

পিএসজি টিম ম্যানেজমেন্টের আশঙ্কা, শুধু নেইমার নন, দলের আরও কিছু সদস্য হয়ত করোনা আক্রান্ত হয়ে থাকবেন। ইতিমধ্যে ক্লাবের পক্ষ থেকে তিনজনের করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করেও নেওয়া হয়েছে। তবে তাঁদের পরিচয় প্রকাশ্যে আনা হয়নি।  তবে ফরাসি সংবাদ মাধ্যমে আক্রান্ত তিন তারকার নাম উল্লেখ করা হয়েছে। ওই ফরাসি সংবাদমাধ্যম ‘‌লেকুইপ’-এর দাবি, এরা হলেন অ্যাঞ্জেল দি মারিয়া এবং লিও প্যারাডেস।এদিকে, কয়েকদিন আগেই নেইমারের সঙ্গে ইবিজায় গিয়েছিলেন দু’‌জনেই। সঙ্গে ছিলেন কেলর নাভাস, অ্যান্ডার হেরেরা, মাউরো ইকার্ডির মতো তারকারও। ফলে সংক্রমণ বাড়াও আশঙ্কা করছে পিএসজি কর্তৃপক্ষ।

আরও পড়ুনঃবাথরুম বদলে দেবে ভাগ্য, জানুন গব্বরের আজব অন্ধবিশ্বাস সম্পর্কে

আরও পড়ুনঃজানুন ভারতীয় ক্রিকেটারদের 'ডান্সার' বউদের সম্পর্কে, যাদের নাচ দেখে 'বোল্ড আউট' সকলেই

পিএসজির তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় যে, ক্লাবের তিন ফুটবলারের করোনা রিপোর্ট পজিটিভ। ইতিমধ্যেই আক্রান্তদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে জানানো হয়েছে।  প্রয়োজনীয় হেলথ প্রোটোকল মেনে চলবেন আক্রান্তরা। এও জানানো হয়েছে যে, সামনের কয়েকদিনে সমস্ত ফুটবলারদের পুনরায় করোনা টেস্ট করা হবে। তবে ১১ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে ফ্রেঞ্চ লিগ। তার আগে দলে করোনা ভাইরাস থাবা বসানোয় কিছুটা চিন্তিত পিএসজি কর্তারা। একইসঙ্গে করোনা আবহে নেইমার সহ অন্যান্য ফুটবলারদের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন।