অবশেষে কাটলো খরা। এক বছর পর ফ্রি-কিক থেকে পুনরায় গোল করলেন রোনাল্ডো। চলতি মরশুমে সিঁরি আ-তে ২৬ ম্যাচে ২৫ গোল করে ফেললেন রোনাল্ডো। দেশ এবং ক্লাবের হয়ে মরশুমে ৪০ টি গোল করে ফেললেন তিনি। একমাত্র বায়ার্নের লেওনডস্কি এবং বুরুশিয়া ডর্টমুন্ডে-র এর্লিং হাল্যান্ড ছাড়া আর কেউ এই মরশুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪০ গোল করতে পারেনি। একই সাথে ১৯৬১ সালের পর প্রথম জুভেন্তাসের খেলোয়াড় হিসেবে লিগে ২৫ গোলের লক্ষ্য ছুলেন তিনি। জুভের হয়ে ৪৩ বার ফ্রি-কিক নেওয়ার পর প্রথমবার সাদা-কালো জার্সিতে ফ্রি-কিক থেকে বল জালে জড়ান পর্তুগিজ মহাতারকা। 

সিঁরি আ পুনরায় চালু হওয়ার পর টানা ৪ ম্যাচে জয় পেল জুভেন্তাস। কোপা ইতালিয়া-তে ফাইনাল অবধি গিয়ে ট্রফি জিততে না পারার যন্ত্রণা এখনও দগদগে। তার মধ্যে দলের এই পারফরম্যান্স খানিকটা স্বস্তি দিচ্ছে ভক্তদের। শনিবার তুরিন ডার্বিতে প্রত্যাশামতোই তোরিনো কে হারিয়ে দিলেন মৌরিসিও সারি-র ছেলেরা। ম্যাচের ফল জুভের পক্ষে ৪-০। রোনাল্ডো ছাড়াও জুভের হয়ে জালে বল জড়িয়েছেন পাওলো দিবালা এবং খুয়ান কুয়াদ্রাদো। কলম্বিয়া তারকার গোলে ক্ষেত্রেও অবদান রয়েছে সি আর সেভেনের। 

সিঁরি আ শুরু হওয়ার পর থেকে টানা ৪ ম্যাচ ধরে রোনাল্ডোর সাথে সাথে নাগাড়ে গোল করে চলেছেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। চারটি ম্যাচেই দৃষ্টিনন্দন গোল করে জুভে-কে জিততে সাহায্য করেছেন তিনি। আজকের গোলটিও আসে পেনাল্টি বক্সের মধ্যে দু জন কে কাটিয়ে। কিন্তু মাথা গরম করে আজ হলুদ কার্ড দেখেছেন তিনি। ফলে লিগে মোট ৫ টি হলুদ কার্ড দেখায় মিলানের বিরুদ্ধে মাঠে নামতে পারবেন না তিনি। এই ধাক্কা কাটিয়ে জুভেন্তাস, মিলানের বিরুদ্ধে জয় পায় কিনা সেদিকে নজর থাকবে।