Asianet News BanglaAsianet News Bangla

Srinjoy Bose resign: হঠাৎই মোহনবাগান সচিবের পদ থেকে ইস্তফা সৃঞ্জয় বসুর

মোহনবাগান (Mohun Bagan) সচিবের পদ থেকে ইস্তফা (Resgined)। মঙ্গলবার সন্ধায় হঠাৎই ইস্তফা দিলেন সৃঞ্জয় বসু (Srinjoy Bose)। ব্যক্তিগত কারণ (Pesonal Reason) দেখিয়ে সরে দাঁড়ালেন তিনি। 
 

Srinjoy Bose has resigned from the post of Mohun Bagan Secretary spb
Author
Kolkata, First Published Nov 30, 2021, 9:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২০২০ সালের জানুয়ারি মাসে মোহনবাগানের সচিব (Mohun Bagan Secretary) হয়েছিলেন সৃঞ্জয় বসু (Srinjay Bose)। তার সময়তেই এটিকের (ATK) সঙ্গে চুক্তিবদ্ধ হয় সবুজ-মেরুণ শিবির। এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) অন্যতম ডিরেক্টরও নিযুক্ত হন তিনি। প্রথমবার আইএসএলে (ISL) খেলেই ফাইনালে ওঠে এটিকে মোহবাগান। রানার্স আপ হয় দল। চলতি মরসুমেও আইএসএল অভিযান দুরন্ত শুরু করেছে দল। প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে (Kerala Blasters) হারিয়েছে ৩-০ গোলে।  এসসি ইস্টবেঙ্গলকে (SC East Bengal) ৩-০ হারিয়ে ডার্বি জয়ের পাশাপাশি আইএসএলে ডার্বি জয়ের হ্যাটট্রিকও হয়েছে। কিন্তু হঠাৎ সকলকে অবাক করে মঙ্গলবার মোহনবাগানের সচিবের পদ থেকে  ইস্তফা দিলেন সৃঞ্জয় বসু। সবুজ-মেরুন প্রশাসনের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলেন তিনি। মঙ্গলবার তিনি ক্লাব সভাপতি স্বপনসাধন বসুর (Swapan Sadhan Bose)কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন সৃঞ্জয় বসু। 

মোহনবাগান ক্লাবর তরফ থেকে সৃঞ্জয় বসুর ইস্তফা দেওয়ার খবর জানানো হয়েছে। সৃঞ্জয় বসুর হঠাৎ সচিব পদ থেকে ইস্তফা দেওয়ার খবরে জল্পনা  তৈরি হয় ক্লাবের সদস্য থেকে সমর্থক সকলের মধ্যেই। কী কারণে হঠাৎ সৃঞ্জয় বসু এই সিদ্ধান্ত নিলেন তা জানার জন্য কৌতুহল প্রকাশ করেন সকলে। তবে নিজের ইস্তফা পত্রে ব্যক্তিগত কারণের (Personal Reason) জন্যই সচিব পদ থেকে ইস্তফা দেওয়ার কথা জানিয়েছেন সৃঞ্জয় বসু। ইস্তফা পত্রে তিনি লিখেছেন,'মোহনবাগান সচিব হিসেবে সমস্ত দায়িত্ব তিনি পালন করেছেন। ক্লাবের নির্বাচনের সময় বর্তমান পরিচালন সমিতি যা যা প্রতিশ্রুতি দিয়েছিল, তার বেশিরভাগটাই পূরণ হয়েছে। সৃঞ্জয়বাবু আত্মবিশ্বাসী যে আগামী দিনেও ক্লাব দক্ষতার সঙ্গেই পরিচালিত হবে।' দীর্ঘ দিন ধরে ক্লাবের মোহনবাগানের  মত ঐতিহাসিকক ক্লাবের প্রশসানিক পদে থাকতে পেরে নিজেকে গর্বিত বলে মনে করেন বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন সৃঞ্জয় বসু।

Srinjoy Bose has resigned from the post of Mohun Bagan Secretary spb

আগামি দিনে মোহনবাগান কীভাবে থাকবেন সৃঞ্জয় বসু তাও পরিষ্কার করে দিয়েছেন। ইস্তফা পত্রে তিনি জানিয়েছেন,'আমি চিরদিন এই ক্লাবের উৎসাহী সমর্থক এবং সদস্য (Club Member) হিসাবে থেকে যাব। যাঁরা আমার প্রতি আস্থা দেখিয়েছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই।' আজীবন মোহনবাগানের পাশে থাকবেন বলেও জানিয়েছেন সৃঞ্জয় বসু। আগামি দিনে দলের সাফল্য কামনা করেছেন তিনি। তবে হঠাৎ করে সৃঞ্জয় বসুর মোহনবাগান সচিবের পদ থেকে ইস্তফা ও ব্যক্তিগত কারণ  বলায় জল্পনা কিন্তু শেষ হচ্ছে না ময়দানি বটতলায়।

Follow Us:
Download App:
  • android
  • ios