Asianet News BanglaAsianet News Bangla

ফের চমক এসসি ইস্টবেঙ্গলের, দ্বিতীয় বিদেশী হিসেবে সই করলেন টমিস্লাভ মার্সেলা

এসসি ইস্টবেঙ্গলে সই করাল তাদের দ্বিতীয় বিদেশীকে। এর আগে স্লোভেনিয়ার মিডফিল্ডার আমির ডার্ভিসেভিচকে সই করিয়েছিল লাল-হলুদ কর্তৃপক্ষ। এবার  টমিস্লাভ মার্সেলাকে সই করাল এসসি ইস্টবেঙ্গল।
 

Tomislav Marcela signs for SC East Bengal for ISL 2021 season spb
Author
Kolkata, First Published Sep 14, 2021, 5:55 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইএসএলে খেলার জন্য দল গঠনর দৌড়ে সবার শেষে নেমেও একে পর এক চমক দিচ্ছে এসসি ইস্টবেঙ্গল। প্রথমে দেশীয় প্লেয়ারদের সই করালেও বিদেশী কোটার প্লেয়ার সই করানো বাকি ছিল লাল-হলুদ ব্রিগেডের। এবার এক একটি বিভাগ ধরে সেই কাজ শুরু করে দিল ক্লাব কর্তৃপক্ষ। দলের প্রথম বিদেশী প্লেয়ার হিসেনে দিম কয়েক আগেই স্লোভেনিয়ার মিডফিল্ডার আমির ডার্ভিসেভিচকে সই করিয়েছিল লাল-হলুদ কর্তৃপক্ষ। মাঝমাঠকে শক্তশালী করার পর এবার রক্ষণ শক্তিশালী করার জন্য ক্রোয়েশিয়ার ডিফেন্ডার টমিস্লাভ মার্সেলাকে সই করাল এসসি ইস্টবেঙ্গল।

 

 

ক্রোয়েশিয়ার পাশাপাশি অস্ট্রেলিয়া পাসপোর্টও রয়েছে টমিস্লাভের। চাই ইস্টবেঙ্গলের এশীয় কোটার বিদেশী হিসেবেই খেলতে পারবেন তিনি। ক্রোয়েশিয়ার একাধিক ক্লাবে ফুটবল খেলার পাশাপাশি, টমিস্লাভ খেলেছেন অস্ট্রেলিয়ার পার্থ গ্লোরি ও দক্ষিণ কোরিয়ার ক্লাবেও খেলেছেন তিনি। বেশ কিছু দিন ধরেই জানা যাচ্ছিল ইস্টবেঙ্গলের পছন্দের তালিকায় রয়েছেন টমিস্লাভ। তারসঙ্গে কথাও এগোচ্ছে। অবশেষে মঙ্গলবার ক্লাবের তরফে জানিয়ে দেওয়া হল টমিস্লাভের সঙ্গে এক বছরের চুক্তি করেছে লাল-হলুদ শিবির। 

 

 

 

গতবছর বেঙ্গালুরুর হয়ে খেলার কথা ছিল টমিস্লাভ মার্সেলার। কথা এগিয়েও শেষ পর্যন্ত ভারতে আসা হয়নি। এবার অবশ্য সেই ইচ্ছে পূরণ হল ক্রোট তারকার। ক্লাবে যোগ দিয়ে তিনি জানিয়ছেন,'এসসি ইস্টবেঙ্গলে সই করতে পেরে আমি খুশি। ক্লাবের সুখ্যাতির কথা শুনেছি। ইস্টবেঙ্গল ক্লাবের সুনামের কথা আমাকে জানিয়েছে আমার বন্ধুরাই। রক্ষণে আমি অভিজ্ঞতা আনব। লাল-হলুদ সমর্থকদের আবেগের কথা আমি জানি। তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করব।'

Tomislav Marcela signs for SC East Bengal for ISL 2021 season spb


Follow Us:
Download App:
  • android
  • ios