রোববার রাতে জমজমাট লা লিগা। প্রতি পরতে পরতে আরও বেশি উত্তেজনার যোগান দিচ্ছে এবারের স্প্যানিশ লিগ। ফুটবল বন্ধ হওয়ার সময় রিয়ালের থেকে দুই পয়েন্টে এগিয়ে ছিল বার্সেলোনা। কিন্তু এই মুহুর্তে রবিবার রাতে এস্পানিয়োলকে হারিয়ে বার্সার থেকে দুই পয়েন্টে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ক্যাসেমিরোর গোলে কাতালুনিয়ার ক্লাবের ঘরের মাঠ থেকে তিন পয়েন্ট নিয়ে ফেরে রিয়াল মাদ্রিদ। 

আরও পড়ুনঃজমজমাট এফ এ কাপ, জেনে নিন বিস্তারিত

গোটা ম্যাচ জুড়ে ম্যাচের সমস্ত বিভাগে দাপট ও কর্তৃত্ব দেখিয়েছে লস ব্ল্যাংকস-রা। বলের দখল থেকে শুরু করে গোলে শট নেওয়া সব জায়গাতেই এগিয়ে ছিল তারা। তবু গোলের জন্য বেশ খানিকক্ষণ অপেক্ষা করতে হয় তাদের। গোল আসে হাফটাইমের সামান্য আগে। বেনজেমা অসাধারণ ব্যাক পাসে ডিফেন্ডার-কে নাটমেগ করে বল বাড়ান গোলের সামনে থাকা ক্যাসেমিরো-কে। বাকি কাজে কোনও ভুল করেননি ব্রাজিলিয়ান মিডফিল্ডার। 

আরও পড়ুনঃফুটবল বিশ্বে বড় খবর,অবসর ভেঙে মাঠে ফিরছেন রোনাল্ডিনহো

আরও পড়ুনঃপরের মরসুমে কি হতে চলেছে এটিকে-মোহনবাগানের জার্সির রং,ইঙ্গিত দিলেন ক্লাব কর্তারা

শনিবার বার্সা পয়েন্ট নষ্ট করায় তাদের থেকে ২ পয়েন্টে এগিয়ে থেকে লিগে সবার ওপরে রইলো রিয়াল। আগের ম্যাচের দলে কিছু পরিবর্তন করেছিলেন রিয়াল ম্যানেজার জিনেদিন জিদান। কিন্তু তাতে তিন পয়েন্ট পাওয়া আটকালো না রিয়ালের। অসাধারণ খেলেন রিয়াল গোলকিপার থিবো কুর্তুয়াও। লকডাউনের পর পাঁচ ম্যাচে কেবল ২ গোল হজম করতে হয়েছে রিয়ালকে। আক্রমণ থেকে রক্ষণ, প্রতিটি বিভাগেই বিজয়ীর মতো পারফরম্যান্স করছে জিদানের রিয়াল মাদ্রিদ।