Asianet News BanglaAsianet News Bangla

আজ মাঠে ফিরছেন রোনাল্ডো, কোচ পিরলোর সাথে সিআরসেভেনের সমীকরণ দেখার অপেক্ষায় গোটা বিশ্ব

  • আজ রাতে মাঠে ফিরছেন রোনাল্ডো
  • সিঁরি আ-তে সাম্পাদোরিয়ার বিরুদ্ধে অভিযান শুরু করছে জুভে
  • কাল জুভেন্তাসের হয়ে প্রথমবার অফিসিয়ালি কোচ হিসেবে যাত্রা শুরু পিরলোর
  • রোনাল্ডো-পিরলো জুটির সমীকরণ দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় ফুটবলবিশ্ব

 

World will witness the chemistry between coach Pirlo and player Cristiano Ronaldo tonight
Author
Kolkata, First Published Sep 20, 2020, 10:00 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 আজ রাতে সিঁরি আ-তে নিজেদের অভিযান শুরু করছে জুভেন্তাস। মাঠে ফিরছেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। চলতি মরশুমের শুরুতেই পর্তুগালের হয়ে দুর্দান্ত ছন্দে দেখিয়েছে তাকে। জুভেন্তাসের হয়ে প্র্যাকটিস ম্যাচেও গোল করেছেন তিনি। এবার দেখার সিঁরি আ-তে নিজের সেই আগুনে ফর্ম ধরে রাখতে পারেন কিনা সদ্য দেশের হয়ে শততম গোল করা ফুটবলার। গত মরশুমের শেষে আরও শক্তিশালী হয়ে ফেরার বার্তা দিয়েছিলেন তিনি। সেই কথা এবার কাজে করে দেখাতেও মরিয়া সি আর সেভেন। 

আরও পড়ুনঃপ্রাক্তন রেড ডেভিলসের জোড়া গোল লজ্জার হার ম্যানচেস্টার ইউনাইটেডের

কাল সিঁরি আ-এর প্রথম ম্যাচে সাম্পাদোরিয়ার বিরুদ্ধে নামছে রোনাল্ডোরা। সেই ম্যাচেই জুভেন্তাসের হয়ে কোচ হিসেবে অভিষেক ঘটবে ইতালিয়ান কিংবদন্তি আন্দ্রেয়া পিরলোর। তার কোচিংয়ে নিজেকে কতটা মেলে ধরতে পারবেন রোনাল্ডো, সেই নিয়ে গোটা ফুটবলবিশ্বে জল্পনা চলছে। এমনিতে জুভেন্তাসের প্রতিটি প্র্যাকটিস সেশন শেষ হওয়ার পর টিম ম্যানেজমেন্ট, রোনাল্ডো এবং দলের অন্যান্য সিনিয়র খেলোয়াড়দের সাথে দীর্ঘক্ষণ আলোচনায় ডুবে থাকতে দেখা গিয়েছে পিরলোকে। এর থেকেই বোঝা যায় তাকে জুভেন্তাস যে গুরুদায়িত্ব দিয়েছে তা একেবারেই হালকাভাবে নিচ্ছেন না পিরলো। 

আরও পড়ুনঃব্যাট হাতে দুরন্ত রায়ডু-ডুপ্লেসি, আইপিএলের প্রথম ম্য়াচে মুম্বইকে ৫ উইকেটে হারাল ধোনির সিএসকে

এমনিতে প্র্যাকটিস ম্যাচ এবং প্রেস কনফারেন্সগুলি থেকে পিরলোর বক্তব্য শুনে যা বোঝা গিয়েছে তাতে মনে হয় খুব সম্ভবত জুভেন্তাস এই মরশুমে প্রধানত খেলতে চলেছে ৩-৫-২ ছকে। দলের অন্যতম নির্ভরযোগ্য ডাচ ডিফেন্ডার ডি লিট নভেম্বরের শুরু অবধি চোটের জন্য মাঠের বাইরে রয়েছেন। চোট পেয়ে বাইরে ব্রাজিলিয়ান লেফট ব্যাক আলেক্স সান্দ্রোও। তাই তিন ডিফেন্ডার হতে পারেন কিয়েল্লিনি, বুনুচ্চি এবং দানিলো। মাঝমাঠে পাঁচ মিডফিল্ডার থাকছে। খুব সম্ভবত খুয়ান কুয়াদ্রাদো এবং লুকা পেলিগ্রিনিকে দুই উইং হাফ হিসাবে খেলিয়ে মাঝমাঠে ব্লকার হিসাবে আদ্রিয়ান র‍্যাবিওটকে এবং দুই ফ্রি মিডফিল্ডার হিসাবে অ্যারণ রামসি এবং বার্সা থেকে আসা আর্থারকে খেলাতে পারেন পিরলো। দিবালার চোট থাকায় ফরোয়ার্ড লাইনে রোনাল্ডোর সাথে সাথে সুইডিশ ইয়ংস্টার ডেজান কুলুশেভস্কিকে জুড়ে দিতে চলেছেন তিনি। এখন দেখার পিরলোর এই স্ট্র্যাটেজি কতটা কার্যকরী হয়ে ওঠে।

আরও পড়ুনঃডিজে ব্রাভোর বান্ধবীর লুকস ও হটনেসে অবাক হবেন আপনিও, আর না দেখলেই করবেন মিস

Follow Us:
Download App:
  • android
  • ios