15

মীন রাশি- আরও একটি যে রাশির সরকারি বিভাগে চাকরিলাভের প্রবল সম্ভাবনা রয়েছে তা হল মীন লগ্ন মীন রাশির। এই রাশি ও লগ্নের জাতক-জাতিকারা যারা সরকারি চাকরি পাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন। বিশেষ করে কর্মাস বিভাগের ছাত্র-ছাত্রীরা একই সঙ্গে প্রশাসনিক বিভাগে কাজ পাওয়ার জন্য যারা পড়াশুনা করছেন তাঁদের চাকরি লাভের সম্ভাবনা প্রবল। 
 

Subscribe to get breaking news alerts

25

মিথুন রাশি- কন্যা লগ্ন কন্যা রাশির স্বপক্ষে রয়েছে বৃহস্পতি। চতুর্থ থেকে কর্মঘর দশম অবধি দৃষ্টি দেবে বৃহস্পতি। পাশাপাশি সেই ঘরে উপস্থিত থাকবে তুঙ্গস্থ রাহু। কর্মক্ষেত্র যারা পরিবর্তন করতে চাইছেন তাদেরও যেমন আশানুরূপ ফল পাওয়ার সম্ভাবনা আছে। পাশাপাশি সরকারী বা প্রতিষ্টিত কোনও বেসরকারী সংস্থায় উচ্চপদে চাকরি লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

35

তুলা রাশি- দূর্গা পুজোর আগেই কর্মপ্রাপ্রাপ্তির প্রবল সম্ভাবনা রয়েছে তুলা রাশির। এই রাশির আর্থিক অবস্থার পরিবর্তন হতে চলেছে আগামী মাস থেকেই। এতদিন ধরে যারা চাকরির আশায় ছিলেন তাঁদের প্রবল কর্মলাভের যোগ রয়েছে। সরকারী চাকরি লাভ এছাড়া প্রতিষ্ঠিত বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি লাভের প্রবল যোগ রয়েছে কন্যা রাশির।

45

বৃষ রাশি- মেষ রাশি মত বৃষ রাশির দীর্ঘ প্রায় ৩০ বছর পর কর্মাধিপতি শনি হবে স্বক্ষেত্রী। নবম এবং দশমের জোড়ালো সংযোগের ফলে ঘুড়তে চলেছে আপনার ভাগ্যের চাকা। বৃষ লগ্ন হলে আপনি চেষ্টা করুন সরকারি চাকরি লাভের প্রবল সম্ভাবনা রয়েছে এই লগ্ন ও রাশির জাতক-জাতিকাদের। সরকারি চাকরির পাশাপাশি প্রাইভেট সেক্টেরেও উচ্চপদে রয়েছে চাকরি লাভের সম্ভাবনা।

55

মেষ রাশি- মেষ রাশি বা মেশ লগ্নের কর্মপতি শনি। এই শনি স্বয়ং দীর্ঘ সময় পর হচ্ছে স্বক্ষেত্রী। মেষ লগ্নের শনি যদি যদি ভালো স্থানে থাকে তবে ব্যঙ্কিং সেক্টর বা ট্যাকনিক্যাল বিভাগে চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। যদি সরকারি সরাসরি না হয় প্রতিষ্ঠিত কোনও বেসরকারি প্রতিষ্ঠানে উচ্চপদে আপনার চাকরির যোগ রয়েছে।