112

মেষ- 
এই মাসের শুরুতে আপনাকে কিছুটা মানসিক চাপ দিতে পারে। আপনি আপনার খরচ নিয়ে একটু চিন্তিত হতে চলেছেন, তবে খরচও ধীরে ধীরে কমে আসবে। তা সত্ত্বেও, মাসের শুরুটা আর্থিকভাবে চ্যালেঞ্জ উপস্থাপন করবে। আপনি সঠিক এবং ভুল সিদ্ধান্ত নিতে কিছুটা অসুবিধা অনুভব করবেন এবং কোনটি সঠিক এবং কোনটি ভুল বুঝতে পারবেন না। পারিবারিক জীবনে উত্তেজনা চরমে উঠতে পারে, তাই আপনার স্ত্রীর সঙ্গে সবকিছু স্বাভাবিক করার চেষ্টা করুন, যত্ন নিন। প্রেম জীবনে রোমান্টিক সময় কাটবে। প্রেমিকার সঙ্গে দীর্ঘ পরিবার পরিকল্পনা করবেন। যারা চাকরি করছেন তারা কঠোর পরিশ্রমের সুফল পাবেন। ব্যবসায়ীরা কিছু চ্যালেঞ্জ দেখতে পাবেন। আপনার স্বাস্থ্য কিছুটা দুর্বল হতে চলেছে।

Subscribe to get breaking news alerts

212

বৃষ- 
এই মাসটি আপনার জন্য অনেক সুখ নিয়ে আসবে। প্রেম জীবনে আপনি খুব সুখকর ফলাফল পাবেন। আপনার প্রেমিকরা আপনাকে তাদের সমস্ত হৃদয় দিয়ে ভালবাসবে এবং আপনার জন্য প্রচুর রোম্যান্সের সুযোগ থাকবে। ছাত্র শ্রেণীও এই মাসে পড়াশোনায় ভালো ফল পাবে। আপনি একাধিক বিষয় ভালভাবে আত্মসাৎ করতে সক্ষম হবেন। আপনি প্রতিযোগিতায় সাফল্যও পেতে পারেন তবে আপনার একাগ্রতা বজায় রাখুন। বিবাহিত জীবন চাপ থেকে বেরিয়ে আসবে এবং আপনার জীবনসঙ্গী আপনাকে সমর্থন করবে। ব্যবসায় ভালো সাফল্য আসবে তবে আগ্রাসী হয়ে কোনো কাজ করবেন না। চাকরিতে বদলির পরিস্থিতি তৈরি হবে। চাকরি পরিবর্তনের চিন্তাও মাথায় আসতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে, শুধু পেটের যত্ন নিন এবং ভালো খাবার খান।

312

বৃষ- 
এই মাসটি আপনার জন্য অনেক সুখ নিয়ে আসবে। প্রেম জীবনে আপনি খুব সুখকর ফলাফল পাবেন। আপনার প্রেমিকরা আপনাকে তাদের সমস্ত হৃদয় দিয়ে ভালবাসবে এবং আপনার জন্য প্রচুর রোম্যান্সের সুযোগ থাকবে। ছাত্র শ্রেণীও এই মাসে পড়াশোনায় ভালো ফল পাবে। আপনি একাধিক বিষয় ভালভাবে আত্মসাৎ করতে সক্ষম হবেন। আপনি প্রতিযোগিতায় সাফল্যও পেতে পারেন তবে আপনার একাগ্রতা বজায় রাখুন। বিবাহিত জীবন চাপ থেকে বেরিয়ে আসবে এবং আপনার জীবনসঙ্গী আপনাকে সমর্থন করবে। ব্যবসায় ভালো সাফল্য আসবে তবে আগ্রাসী হয়ে কোনো কাজ করবেন না। চাকরিতে বদলির পরিস্থিতি তৈরি হবে। চাকরি পরিবর্তনের চিন্তাও মাথায় আসতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে, শুধু পেটের যত্ন নিন এবং ভালো খাবার খান।

412

কর্কট- 
কর্কট রাশিতে জন্মগ্রহণ করে আপনি খুবই আবেগপ্রবণ এবং মাসের শুরুটাও হবে আবেগপ্রবণ । আপনি বাচ্চাদের প্রতি অনুরাগী হবেন এবং তাদের যে কোনও ভুল জেদ পূরণ করার সিদ্ধান্ত নিতে পারেন, যার জন্য আপনি পরে অনুভব করবেন যে আপনি এটি পূরণ না করলে ভাল ছিল। প্রেমের জীবনে এই সময় মানসিক প্রতিবন্ধকতা দিতে পারে, তাই আপনার সতর্ক হওয়া উচিত, অন্যথায় আপনি আপনার মন খারাপ বোধ করবেন। ভালো শিক্ষকের সহযোগিতা পেলেই শিক্ষার্থীরা পড়াশোনায় ফল পাবে। বিবাহিত জীবনে, আপনাকে ঘরের সঙ্গে সম্পর্কিত সমস্ত কাজ করতে হবে, অন্যথায় আপনার জীবনসঙ্গী আপনার কাছে লজ্জিত হবেন। চাকরিতে খুব বেশি স্মার্ট হওয়া এড়িয়ে চলুন কারণ এতে আপনি ভুল করতে পারেন। ব্যবসায় সাফল্য আসবে। বিদেশী ব্যবসায় কিছু ভাল লাভ দিতে পারে। আয় ভালো হবে। লুকানো আয়ও হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

512

সিংহ রাশি- 
আপনি আপনার উদ্দেশ্য সম্পর্কে নিশ্চিত, কিন্তু কখনও কখনও অহংকারবশত আপনি এমন কিছু বলেন, যা আপনার চারপাশের লোকদের জন্য খুব খারাপ। এই মাসের শুরুতে আপনার সঙ্গেও একই ঘটনা ঘটতে পারে, তাই সাবধান থাকুন। কারো সঙ্গে কটু কথা বলবেন না, না হলে সমস্যায় পড়তে পারেন। পারিবারিক জীবনে উত্তেজনা দূর হবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। আপনি একটি নতুন প্লট কিনতে পারেন। দাম্পত্য জীবন ভালো যাবে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার যে সমস্যাগুলি ছিল তা ধীরে ধীরে সমাধান হয়ে যাবে এবং আপনি উত্সবের মরসুমে আনন্দিত হবেন। পূজা ও ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। প্রেম জীবনের জন্য সময় ভালো, আপনি আপনার প্রেমিকার সঙ্গে সময় কাটাতে সক্ষম হবেন। আপনাকে ব্যবসায় দীর্ঘমেয়াদী বিনিয়োগ করতে হতে পারে তবে আপনি সুবিধাও পাবেন। চাকরিতে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে এবং আপনি পদোন্নতি পেতে পারেন। এই মাসে কোনও বড় বোনাস পাওয়ার কারণে, হঠাৎ আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে।

612

কন্যা রাশি- 
জন্মগ্রহণ করে আপনি খুবই বাস্তববাদী। মাসের শুরুটি ব্যবহারিকতায় কাটবে তবে আপনাকে কিছু আবেগের দিকেও মনোযোগ দিতে হবে। আপনার জীবন সঙ্গীকে সমর্থন করুন, কেবল তাদের সঙ্গে নিয়েই নয়, মানসিক সমর্থনও খুব গুরুত্বপূর্ণ হবে। আরও ব্যবহারিক হয়ে, আপনি নিজের ক্ষতি করবেন। রাগ করে কিছু বলবেন না। স্বাস্থ্যের প্রতি একটু খেয়াল রাখুন। মাসের প্রথম দুই সপ্তাহ আপনাকে মানসিক চাপ, মাথাব্যথা, শরীর ব্যথা এবং জ্বরের সমস্যা দিতে পারে। চাকরিতে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। আপনার কঠোর পরিশ্রম সাফল্য এনে দেবে। ব্যবসায়ও অগ্রগতি হবে এবং সর্বাত্মক অগ্রগতি দৃশ্যমান হবে। প্রেম জীবনের জন্য একটি সামান্য দুর্বলতা অবশ্যই আছে কিন্তু এটি আগামী সময়ে আপনার সম্পর্কের উন্নতি করবে। শিক্ষার্থীদের জন্য কঠোর পরিশ্রমের মাধ্যমে সাফল্য লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে।

712

তুলা রাশি- 
মাসটি অনেক খরচের সঙ্গে শুরু হবে, যা আপনার ঘুম এবং দিনের শান্তি নষ্ট করতে পারে, তাই খুব সাবধান। বিজ্ঞতার সঙ্গে অর্থ ব্যয় করুন এবং ভাল অর্থ ব্যবস্থাপনায় মনোনিবেশ করুন। দাম্পত্য জীবনে উত্তেজনা থাকবে। শ্বশুরবাড়ির সঙ্গে বিবাদও হতে পারে। আপনি আঘাত পেতে পারেন, এটা মনে রাখবেন, পারিবারিক জীবনে উত্তেজনা কমবে, তারপর বাড়বে, তারপর কমবে। দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহ ভালো যাবে। প্রেম জীবনের জন্য সময় ভালো। আপনি আপনার সম্পর্ক উপভোগ করবেন। যে কোনো পুরনো জমিতে নির্মাণ কাজ করা যেতে পারে। ছাত্র শ্রেণীর জন্য একটি ভাল সময় দৃশ্যমান এবং আপনি আপনার পড়াশোনায় সফল হবেন এবং আপনার প্রতিভা দেখাতে সক্ষম হবেন।

812

বৃশ্চিক রাশি- 
এই মাসের শুরুতে বড় ধরনের আর্থিক লাভ হতে পারে। ভাগ্য আপনাকে সমর্থন করতে দেখা যাবে এবং তাই আপনি কম পরিশ্রমেও বেশি সুবিধা দেখতে শুরু করবেন, তবে আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস থাকতে পারে এবং আপনাকে এটি এড়াতে হবে, অন্যথায় সমস্যাগুলি সবকিছু নষ্ট করে দেবে। মাসের প্রথম সপ্তাহে, কোনও সম্পত্তি হাতে আসতে পারে এবং আপনি রিয়েল এস্টেট সম্পর্কিত বিষয়ে সাফল্য পাবেন। প্রথম দুই সপ্তাহে, আপনার আয়ও ভাল হবে এবং খরচ আপনার নিয়ন্ত্রণে থাকবে, তাই আপনি খুব খুশি দেখাবেন। সন্তানের দিক থেকেও সুখবর পেতে পারেন। আপনার সন্তানও আপনাকে এমন কিছু খবর দিতে পারে, যা শুনলে গর্বে আপনার বুকটা বড় হয়ে যাবে। পারিবারিক জীবনে কিছুটা টানাপোড়েনের সম্ভাবনা রয়েছে। মাসের তৃতীয় এবং চতুর্থ সপ্তাহের মধ্যে ব্যয় বৃদ্ধি পাবে এবং স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই মাসে ভ্রমণ কিছুটা কম হবে তবে ছোট ভ্রমণ করা যেতে পারে।

912

ধনু- 
এই মাসে চাকরিতে ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। আপনি আপনার অফিসে নিজেকে আলাদা করে তুলতে চাইবেন এবং এর জন্য কঠোর পরিশ্রম করবেন। আপনার কঠোর পরিশ্রমও সফল হবে। আপনার কাজ আপনার বসের কাছ থেকেও প্রশংসা পাবে। তারা গোপনে আপনার কাজের উপর নজর রাখবে যাতে আপনি না জানেন কিন্তু তারা আপনার কাজ দেখে মুগ্ধ হবেন এবং বিনিময়ে আপনি এই দীপাবলিতে একটি ভাল প্রণোদনা বা বোনাস পেতে পারেন। ব্যবসায়ীরা ভালো সাফল্য পাবেন। দিওয়ালিআপনি প্রকৃত অর্থে হবেন এবং আপনার ব্যবসায় ভাল সাফল্যের সঙ্গে শক্তিশালী আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। ভাইবোন এবং পরিবারের সমর্থনে, আপনি একটি খুব ভাল ক্যারিয়ারের দিকে তাকিয়ে আছেন এবং আপনি তাদের সমর্থন থেকে ভালভাবে উপকৃত হবেন। ছাত্র-ছাত্রীদের সমস্যা হবে এবং পড়াশোনায় কম বোধ করবে, তবে প্রতিযোগিতায় পরীক্ষা দেওয়ার সময় আপনি সাফল্যের সম্ভাবনা দেখতে পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। মানসিক চাপ কিছু সময়ের জন্য আপনাকে প্রভাবিত করতে পারে। মাসের তৃতীয় ও চতুর্থ সপ্তাহে স্বাস্থ্যের উন্নতি হবে।

1012

মকর- 
মাসের শুরুতে আপনাকে বড় সাফল্য এনে দেবে। আপনি কিছু বড় সম্পত্তি পাওয়ার সম্ভাবনা আছে। যদি গাড়ি বুক করা থাকে, তাহলে এই মাসেই গাড়ির চাবি হাতে পাবেন। আপনি ধনতেরাসে প্রচুর অর্থ ব্যয় করবেন এবং বাড়ির জন্য কিছু ভাল জিনিস কিনতে পারবেন। আপনি চাকরিতে কঠোর পরিশ্রম করবেন, তবে এই মাসে আপনার মন কাজের মধ্যে কিছুটা কম অনুভব করবে এবং সঠিক পথে কঠোর পরিশ্রমের অভাবে কাজে ব্যাঘাত ঘটতে পারে, আপনাকে এটির যত্ন নিতে হবে। ব্যবসার জন্য সময় অনুকূল থাকবে। আপনার ব্যবসা গতি লাভ করবে এবং ভাল সাফল্য অর্জন করবে। ব্যবসার জন্য ভ্রমণেরও প্রয়োজন হতে পারে। পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকবে তবে গৃহস্থ জীবনে শান্তি থাকবে। প্রেম জীবনের জন্য এই মাসটি ভালো। এখন আপনাকে বুঝতে হবে যে বেশি রাগ দেখানো সম্পর্কের জন্য ভাল নয়, তাই শান্তভাবে কাজ করুন। স্বাস্থ্যের উন্নতি হবে। অতিরিক্ত ক্লান্ত হওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনি অসুস্থ হতে পারেন।

1112

কুম্ভ- 
আপনার জন্য, ব্যবসায়ীদের জন্য এই মাসের শুরুটি ভাল হতে চলেছে। আপনি আপনার কাজের প্রতি খুব সতর্ক থাকবেন এবং কোন ভুল না করার চেষ্টা করবেন, তবে চরম সতর্কতাও আপনার জন্য ক্ষতিকর হতে পারে, তাই আপনার কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিন। যারা ব্যবসা করছেন তারা সরকারের পক্ষ থেকে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন, তাই সতর্ক থাকুন। এই মাস স্বাস্থ্যের দিক থেকে দুর্বল। বিশেষ করে প্রথম ও দ্বিতীয় সপ্তাহ আপনাকে শারীরিক সমস্যা দিতে পারে। মনে ধর্মীয় চিন্তা থাকবে। ভালো খাবার হবে। বাড়িতে আত্মীয়-স্বজন আসবে। সন্তানদের কিছু সমস্যা হবে তবে পড়াশোনায় ভালো করতে পারবে। ছাত্রছাত্রীরা ভালো ফল পাবেন। সম্পত্তিতে বিনিয়োগ করলে লাভ হবে।

1212

মীন- 
মীন রাশির জাতকদের জন্য এই মাসের শুরুতে কিছু সুখবর বয়ে আনতে পারে যা আপনাকে মন থেকে খুশি করবে। আপনার ভাগ্য ঘুরে দাঁড়াবে এবং আপনি গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা থাকবে। আপনি প্রথম এবং দ্বিতীয় সপ্তাহে কোথাও স্থানান্তরিত হতে পারেন, যা আপনার কাছে ভাল নাও লাগতে পারে, তবে কিছু লড়াই করার পরে, এটি আগামী সময়ে আপনার উপকারে আসবে। আপনার ব্যয় নিয়ন্ত্রণে রেখে আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। আয়ও বাড়বে এবং আপনি একটি শক্ত উত্স পাবেন যেখান থেকে আপনি আয় করতে থাকবেন। প্রতিদিনের আয় বাড়বে। পরিবারের পরিবেশ উত্থান-পতনে ভরপুর থাকবে। পরিবারের সদস্যদের বুঝতে সমস্যা হবে। পড়াশোনায় সাফল্য পাবেন। প্রেমের ক্ষেত্রে সমস্যা বাড়তে পারে তবে পারিবারিক জীবন সুখ দেবে। আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে একটি রোমান্টিক ছুটিতে যেতে পারেন।