19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। লেনদেন দক্ষতার মাধ্যমে যে কোনও ধরনের কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। টাকা আসার সঙ্গে খরচও বাড়বে। নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক মধুর হবে। পারিবারিক জীবনে কোনও সদস্যের নেতিবাচক আচরণ বাড়িতে উত্তেজনা সৃষ্টি হতে পারে।
 

Subscribe to get breaking news alerts

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়ে কয়েকটি সামাজিক ও ধর্মীয় সংস্থার প্রতি আপনার অবদান আপনাকে সমাজে একটি নতুন পরিচয় দেবে। পারিবারিক যে কোনও সমস্যায় আপনার উপস্থিতি বিশেষভাবে গুরুত্বপূর্ণ হবে। বাড়ির বড়দের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া দরকার। দুষিত জল ও খাবারের কারণে পেট খারাপ হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার বেশিরভাহ সময় আপনার ব্যক্তিত্বকে আরও উন্নত করার জন্য ব্যয় করা হবে। চাকরি প্রার্থীরা দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কিছু উত্তেজনা থাকবে। ধর্ম ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে আপনার। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি পরিবারের সঙ্গে বাড়ির সাজসজ্জার সামগ্রী কিনতে পারেন। সময় ভালো কাটবে। সদস্যদের মধ্যে হাস্যরস ও বিনোদনের পরিবেশ বজায় থাকবে। অর্থের বিষয় ও পরিকল্পনা নিয়ে ব্যবসা শুরু করার জন্য এটি একটি ভালো সময়। ঘরের পরিবেশ মনোরম ও ভালো ভাবে বজায় থাকবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনার প্রভাবশালী ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সময় কাটবে। আজ আত্মবিশ্বাস ও দক্ষতা বৃদ্ধি পাবে। আপনার চিত্তাকর্ষক বক্তৃতা অন্যদের মধ্যে ভালো ছাপ রেখে যাবে। আপনার আত্মবিশ্বাসকে হ্রাস করতে পারে। আজ লাভের উৎস কম হবে। স্বামী-স্ত্রী মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি হতে পারে। ক্ষুধা ও বদহজমের কোনও ক্ষতি হবে না। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার চমৎকার ব্যক্তিত্ব ও প্রভাবশালী কথাবার্তার প্রভাবে সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে। আপনার কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে সম্পর্ক ঘনিষ্ঠ হবে। ঘরের কোনও সমস্যা নিয়ে স্বামী-স্ত্রী মধ্যে আদর্শগত মত পার্থক্য থাকবে। খারাপ খাওয়ার কারণে গ্যাস ও পেটে ব্যথার অভিযোগ থাকবে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের শুরুটা খুব আনন্দদায়ক হবে। আপনার সমস্ত চিন্তা কাজ শান্তিতে সম্পন্ন হবে। আপনার নম্র স্বভাব আপনাকে প্রশংসিত করবে। আধ্যাত্মিক ক্ষেত্রে আপনার আগ্রহ বাড়বে। বিপণন সম্পরিত কাজ ও অর্থ প্রদান ইত্যাদিতে আপনার শক্তি বিনিয়োগ করুন। পরিবারে একটি সুখী পরিবেশ থাকবে। গলা ব্য়থার সমস্যা হতে পারে।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, শিশুদের ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা থাকবে। বিনিয়োগ সংক্রান্ত কাজে আগ্রহী হবেন। সাহস আর দুঃসাহসিকতা থাকলে অসম্ভবকেও সহজে সম্ভব হবে। আবেগপ্রবণ হয়ে যে কোনও সিদ্ধান্ত ভুল প্রমাণিত হতে পারে। কাজের পরিবেশ আপনার অনুকূলে থাকবে। পরিবার ও ব্যবস্থা উভয় ক্ষেত্রেই সম্প্রীতি থাকবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কিছু দিন ধরে চলমান খারাপ সম্পর্কের উন্নতি হবে। বাড়ির আরামের সঙ্গে সম্পর্কিত কাজেও আপনার বিশেষ অবদান থাকবে। অর্থনৈতিক অবস্থাও এই সময়ে ঠিক থাকবে। সময়টি ঠিক থাকবে। সময়টি ভবিষ্যতের বিনিয়োগের জন্য উপযুক্ত। সন্তান সংক্রান্ত কিছু কাজে খরচ বেশি হবে। অতিরিক্ত পরিশ্রমের ফলে ক্লান্তি ও পায়ে ফুলে যাওয়ার মতো সমস্যা দেখা দেবে।