19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, একটি নতুন পরিকল্পনা শুরু করার জন্য একটি আদর্শ সময়। নিকটাত্মীয়ের সহযোগিতাও পেতে পারেন। পরিস্থিতি অনুকূল থাকবে। আজ কোনও ইচ্ছা পূরণ হবে। সামাজিক কর্মকান্ডেও আপনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। সাফল্যের সঙ্গে সম্পর্কিত শোভাময় কার্যকলাপ থেকে দূরে থাকুন।

Subscribe to get breaking news alerts

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে আপনার পরিবারের সদস্যদের সঙ্গা পরামর্শ করুন। অবশ্যই আপনি ভালো সাফল্য পাবেন। তরুণদের তাদের কেরিয়ার সম্পর্কিত যে কোনও প্রতিযোগিতায় সফল হবেন। আপনি আপনার ব্যক্তিগত কাজে ফোকাস করতে পারবেন না। মেশিন, স্টাফ ইত্যাদি নিয়ে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার রুটিন সংগঠিত রাখতে কয়েকটি রেজোলিউ নিন এবং আপনি সফল হবেন। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। আজ আধ্যাত্মিক সুখ পাবেন। রাগ ও জেদের মতো নেতিবাচক অভ্যাস কাটিয়ে উঠুন। আজ যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। পেশাগত কাজে বেশি মন দিতে হবে।    
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়ে আপনার অর্থের প্রতি গভীর মন দিন। আপনার ভবিষ্যতের জন্য ভালো সময়। আজ মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। শিল্পের প্রতি আগ্রব বাড়বে। আপনার পরিবারের চাহিদা উপেক্ষা করবেন না। আজ ব্যবসার স্থানে আপনার উপস্থিতি একান্ত কাম্য। ছোট ছোট বিষয় চাপ নিলে আপনার কর্মদক্ষতা প্রভাবিত হবে।    

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ ইতিবাচক লোকেদের সঙ্গে সময় কাটান। মানসিকভাবে শক্তিশালী বোধ করবেন আজ। আপনার সামাজিক সীমানা বৃদ্ধি পাবে। আজ তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার ব্যক্তিগত কাজের জন্য সঠিক সময় বের করতে না পারা আপনাকে হতাশায় ফেলে দেবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন আজ।   

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি আর্থিক দিক থেকে ভালো কাটবে। আয়ের নতুন উৎস পাবেন। যে কোনও আটকে থাকা টাকা পেতে পারেন। মানসিক প্রশান্তি ও আনন্দ পাবেন। কারও সঙ্গে তর্ক করবেন না। স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়তে পারে। নিকটাত্মীয়ের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সমস্ত পারিবারিক দায়িত্ব নিজের ওপর না নিয়ে তা সকলের মধ্যে ভাগ করে নিন। আজ বিশ্রামের কিছু সময় পাবেন। সম্পত্তি বিক্রি বা কেনার পরিকল্পনা করেন তবে সময় ভালো কাটবে। শিশুদের জন্য কোনও আশা না থাকাটা হতাশাজনক হতে পারে। ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থা অনুকূল। আপনার রুটিম খুব সুশৃঙ্খল ও সংগঠিত রাখুন। আপনার আটকে থাকা অনেক কাজ সমাধান করবে। জীবনের প্রতি আপনার ইতিবাচক দৃষ্টিঊঙ্গি আপনার ব্যক্তিত্ব আরও চিত্তাকর্ষক করে তুলবে। সহকর্মী ও কর্মচারীদের পরামর্শের প্রতি মন দিন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও আটকে থাকা টাকা আজ ফেরত পাবেন। গৃহ পরিবর্তনের পরিকল্পনা থাকলে তা বাস্তবায়নের আজই উপযুক্ত দিন। জমি বা যানবাহন সংক্রান্ত ঋণ নেওযাপ ব্যাপারে সতর্ক থাকুন। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। তা না বলে বিপদে পড়তে পারেন।  কর্মক্ষেত্রে সব রাজেপ রক্ষণা বেক্ষণ করন।