17

শুক্রের চিহ্ন পরিবর্তন করা খাদ্যের দামকে স্বাভাবিক রাখবে। ঝড় হওয়ার সম্ভাবনা রয়েছে শাকসবজি, তেলবীজ ও ডালের দাম কম হবে। হালকা বৃষ্টিপাত বাড়তে পারে কিছু জায়গায়। সোনা-রূপা এবং মূল্যবান ধাতুর দাম বাড়তে পারে। দুগ্ধজাত পণ্যের উৎপাদন বাড়তে পারে। 

Subscribe to get breaking news alerts

27

শুক্রের রাশি পরিবর্তন করা দেশের অর্থনীতির জন্য মঙ্গলজনক হবে। শুক্রের শুভ ও অশুভ প্রভাব শুক্রের ভাল অবস্থার কারণে প্রেমে, সম্পর্ক ও ভৌতিক শক্তি তার শক্তি বৃদ্ধি করে। এর সঙ্গে বৈবাহিক জীবনে শুক্রের অবস্থানেরও প্রভাব রয়েছে, যদি শুক্র রাশির জাতক জাতিকায় ভাল অবস্থানে থাকে তবে বিবাহিত জীবন সুখকর হয়। 

37

অন্যদিকে শুক্রের দুর্বল অবস্থানের জন্য একজন ব্যক্তির দাম্পত্য জীবনকে নষ্ট হতে পারে। শুক্রের আয়, ব্যয়, শারীরিক স্বাচ্ছন্দ্য, শখ এবং উপভোগের উপর এর প্রভাব রয়েছে। এই গ্রহের কারণে বিবাহ, স্ত্রী, বিপরীত লিঙ্গ এবং যৌন পরিতোষ সম্পর্কিত বিষয়গুলিতে শুভ এবং অশুভ পরিবর্তন রয়েছে। 

47

মেষ, বৃশ্চিক, ধনু এবং মীন রাশির জাতক জাতকরা শুক্র বৃশ্চিক সহ ৪ রাশির লক্ষণগুলির জন্য শুক্র গ্রহকে অশুভ সময়ে প্রবেশের কারণে ভুগতে পারে। এই ৪ রাশিকে লেনদেন এবং বিনিয়োগের বিষয়ে সতর্ক থাকতে হবে। এই রাশির লক্ষণগুলির কাজ শুক্রের কারণে পরিবর্তিত হতে পারে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। 

57

বিপরীত লিঙ্গগুলির সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনাও রয়েছে। শুক্রের ফলে সুযোগ সুবিধা হ্রাস পেতে পারে। প্রেমের জীবনে বা বিবাহিত জীবনে উত্থান-পতন হবে। অযাচিত ব্যয়ও হওয়ার সম্ভাবনা রয়েছে। কাজকর্মে অসতর্কতা ও তড়িঘড়িও এড়ানো উচিত।

67

শুক্রের রাশিচক্র পরিবর্তন করে বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, মকর এবং কুম্ভ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক । এই রাশির জাতকের লোকদের ভাগ্য হতে পারে। সম্পত্তি ও আর্থিক বিষয় উপকারী হতে পারে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি পেতে পারেন। 

77

স্বাস্থ্যের জন্য সময়টি উত্তম হবে সুযোগ-সুবিধা বাড়বে। স্থাবর টাকা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। বিপরীত লিঙ্গের সঙ্গে সময় ব্যয় হবে। তারা সাহায্য করতে পারে। অনেক ক্ষেত্রে উপকারী সময় আসবে।