19

রঞ্চরদাস চাচার, এই নামটার সঙ্গে কমবেশি সকলেই পরিচিত কারণ থ্রি ইডিয়েট ছবি এককথায় সকলের মনে আজও রয়েছে। যে ছবির ক্লাইমেক্সের সঙ্গে লাদাখের (Ladakh) এক গভীর যোগসুত্র। আর সেই কারণেই মনামী এবার পৌঁছে গেলেন থ্রি ইডিয়টস (Three Idiots) এর শেষ ঠিকানায়।

Subscribe to get breaking news alerts

29

প্রতিবছরই সময় করে কাজ থেকে খানিকটা ছুটি নিয়ে মনামী (Monami Ghosh) ব্যাগগুছিয়ে বেরিয়ে পড়েন বিদেশ-বিভুঁইয়ে। কখনো কাছেপিঠে কখনো দূরে কোথাও পাহাড় যেন বারে বারে তাকে হাতছানি দিয়ে ডাকে।

39

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তা বেশ খানিকটা স্পষ্ট হয়ে। একের পর এক পোস্ট ঘিরে ভাইরাল হয়ে ওঠেন মনামী। তার সোশ্যাল মিডিয়ার (Social Media) পাতাটায় যেন একটা বেল ব্লগ (Viral Blog)।

49

এয়ারপোর্ট থেকে শুরু করে খানাপিনা নানান স্টাইল লুক বিভিন্ন জায়গায় গিয়ে নানা পোজে তোলা ছবি শেয়ার করে থাকেন তিনি ভক্তদের সঙ্গে।

59

এবার মনামী ডেস্টিনেশন এ ছিল লাদাখ। পুজোর পড়ি তাই ছুটি বার করে লাদাখ ট্রিপে বেরিয়ে পড়লেন মনামী। প্রথম দিন থেকেই একের পর এক ছবি শেয়ার করছেন টলিউড অভিনেত্রী।

69

পাহাড় করলেও এই ফাশনিস্টা সকলকে পাক লাগাচ্ছেন তার নিত্য নতুন লুকে। ভাইরাল হয়ে উঠছেন মনামী চোখের পলকে। উপর নজর কাড়লেন রঞ্চরদাস চার্জারের স্কুটার চোরে।

79

লাদাকে যে জায়গায় থ্রি ইডিয়টস এর শেষ অংশ সুট হয়েছিল সেখানেই রয়েছেন বর্তমানে মনামি ঘোষ। আমিরের চড়া সেই স্কুটারে চেপে বসলেন মনামী।

89

মনে করিয়ে দিলেন ছবির কথা এবং তিনি যে জায়গাটিকে বেশ উপভোগ করছেন তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এই ছবি ঘিরেই এখন নেট দুনিয়ায় উত্তেজনার পারদ তুঙ্গে।

99

পাহাড়ের গুলো কিভাবে নিজেকে পারফেক্ট লুকে ধরে রাখতে হয় তা প্রমাণ করলেন মনামী, পোশাক থেকে শুরু করে তালুক ও স্টাইল, ঝড়ের বেগে ভাইরাল পলকে।