19

কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের(Nusrat Jahan)। টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত জাহান ও যশ দাশগুপ্তের (Yash Dasgupta) প্যারেন্টহুড। 

Subscribe to get breaking news alerts

29


টলিপাড়ার এই লাভবার্ডসই এখন টক অফ দ্য টাউন। একটা চর্চা বন্ধ না হতেই নতুন জল্পনা তুঙ্গে। সদ্যই কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়েছে। 

39


যশ-ই যে তার সন্তানের বাবা তা নিয়ে রীতিমতো চর্চার শেষ নেই । একে অপরকে সর্বদাই আগলে রেখেছেন এই যুগল। মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে। 

49


যশ-ই যে তার সন্তানের বাবা তা নিয়ে রীতিমতো চর্চার শেষ নেই । একে অপরকে সর্বদাই আগলে রেখেছেন এই যুগল। মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে। 

59

 সম্প্রতি নিজের ইনস্টা-তে রিল ভিডিও শেয়ার করেছেন যশ, যার ক্যাপশনে লেখা আমি চাই তুমি থাকো। এবং সহবাস সঙ্গী সেই আর্তিতে সাড়া না দিয়ে থাকতে পারেননি নুসরত। ভালবাসা দিয়ে সম্মতি প্রকাশ করেছেন ঈশানের মাম্মা।
 

69

সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে সিদ্ধহস্ত নুসরত। মাঝে মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্ট শেয়ার করেন ঈশানের মাম্মা। এবার সেই পথেই হাঁটছেন ঈশানের বাবা।

79

তবে যশের এই রিল ভিডিওতে কোনও মন্তব্য করেননি নুসরত জাহান। বরং ভালবাসা দিয়েই সম্মতি জানিয়েছেন ঈশানের মাম্মা। যা দেখা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের। 

89

গত রবিবারই এক মাস পূর্ণ হল যশরতের ছেলে ঈশানের। সেই উপলক্ষ্যে কেক কেটে সেলিব্রেট করেছেন তারা। কলকাতা পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়েছে।  আর তা থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে যশই নুসরতের ছেলের বাবা।

99


মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত। পুজোর আগে বিভিন্ন রকম ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। 

Read more Articles on