19

রণবীর কাপুর মানেই পর্দায় এক উষ্ণ উপস্থিতি, মহিলা মহলেও তাই। ক্যামেরার সামনে ও পেছনে থাকা রণবীরের এভারগ্রীন মনই যেন তাঁর ইউএসপি। যা একাধকের জীবনে ঝড় তুলেছে। 

Subscribe to get breaking news alerts

29

দীপিকা পাড়ুকোন- দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরের মধ্যে থাকা কেমিষ্ট্র ও বিচ্ছেদের কাহিনি ভক্তদের মুখে মুখে। দীপিকার ডিপ্রেশনের কারণ হয়ে দাঁড়ায় এই সম্পর্ক। যা সকলের সামনেই স্বীকার করেন তিনি। 

39

শ্রুতি হাসান- শ্রুতির সঙ্গে ছবি না করলেও একটি বিজ্ঞাপনের ভিত্তিতেই কাছাকাছি আসা। সেখান থেকেই শুরু সম্পর্কের সমীকরণ। তবে খুব বেশি দিনের জন্য নয়। এই নিয়ে যখন জল্পনা তুঙ্গে, তখনই স্পষ্ট করে শ্রুতি জানান, এই বিষয়টা তাঁকে আর বিরোক্ত করে না, কারণ তিনি তাঁর কাজ নিয়ে বড্ড বেশি ব্যস্ত। 

49

ঐশ্বর্য রাই- বচ্চন বধূর সঙ্গে রণবীরের কেমিষ্ট্রি, এক কথায় বলতে গেলে এই হট জুনিয়ার লুক মুবূর্তে ভাইরাল হয় ভক্ত মহলে তাঁদের পর্দার জুটির পর। কিন্তু এই ছবি ও রণবীরের সঙ্গে ঘনিষ্ঠতা বিবাহ বিচ্ছেদের দরজায় নিয়ে গিয়েছিল রণবীর ও ঐশ্বর্যের সম্পর্ককে। 

59

ক্যাটরিনা কইফ- দীপিকার মতই ক্যাটের সঙ্গে থাকা রণবীরের সম্পর্কও ভক্তমহলে ভাইরাল। দীর্ঘ সাত বছর এক সঙ্গে থাকার পর বিচ্ছেদ ঘোষণা করেছিলেন রণবীর। তাতেই ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা। 

69

মাহিরা খান- পাকিস্তানি অভিনেত্রী মাহিরার সঙ্গেও জ়ড়িয়েছিল রণবীর কাপুরের নাম। তাঁদের একসঙ্গে দেখা যায় নিউইয়র্কে। এছাড়াও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠে তাঁদের একই সঙ্গে ধূমপানের ছবিও।  

79

নার্গিস ফাখেরি- রকস্টার ছবির সেটে এই দুই তারকা একে অন্যের কাছে আসেন। তবে কেবল পর্দার সামনেই নয়, পর্দার পেঠনেও একইভাবে চলতে থাকে প্রেমপর্ব। তবে খুব বেশিদিনের জন্য নয়। 

89

নন্দিতা মেহেতানি- করিশ্মা কাপুরের সতিনকেও ছেড়ে কথা বলেননি রণবীর। দীর্ঘদিন তাঁদের মধ্যে গোপনে ডেটিং চলতে থাকে। তবে নন্দিতা ছিলেন রণবীরের থেকে দশ বছরের বড়। 

99

সোনাম কাপুর- প্রথম ছবি, ফলে প্রথম বলিউড কেমিষ্ট্রি দুই তারকাই। একে অন্যের প্রতি অনুভূতি বাড়িয়ে এসেছিলেন কাছাকাছি। তবে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। মন ভেঙেছিল সোনামের।