110

লকডাউনে একাধিকবার খবরের শিরোনামে উঠে এসেছে সলমন খানের নাম। কখনও সামনে উঠে এসেছে সলমন খানের ফার্ম হাউসে থেকে সাধারণ মানুষকে সাহায্য করার কথা, কখনও আবার সামনে উঠে এসেছে ঝাঁটা হাতে ঘুণীঝড়ের পরবর্তী পরিস্থিতি সামাল দেওয়ার ছবি। 

Subscribe to get breaking news alerts

210

চাষ করা থেকে ট্রাক্টর চালানো, তাঁর তালিকা থেকে বাদ পড়েনি কিছুই। ফার্ম হাউস থেকেই এবার বিগ বস ১৫-র কাজ শুরু করে দিয়েছিলেন ভাইজান। প্রকাশ্যে এসেছিল টিজার। তারপর আরও ভাইরাল হয়ে ওঠেন তিনি। 

310

সেখানেই সলমন খানকে বলতে শোনা যায়- চাষের কাজ, ট্রাক্টর চালানো অনেক হল, এবার নতুন রুপে বিগ বস নিয়ে ফিরছেন তিনি। শীঘ্রই শুরু হতে চলেছে বিগবস। অন্যদিকে দফায় দফায় ঘুর্ণিঝড়। বাংলার পর ক্ষতিগ্রস্থ হয় মুম্বই। নিসর্গের দাপটে ক্ষতিগ্রস্থ হয়েছিল সলমন খানের ফার্ম হাউসও।

410

মহারাষ্ট্রের ওপর দিয়ে বয়ে চলা ঘুর্ণিঝড়ের প্রভাবে বিভিন্ন শহরে নষ্ট হয়েছে সম্পত্তি। ক্ষয়ক্ষতি হয়েছে ব্যাপক। সেই তালিকাতে সামিল ছিল সলমন খানের ফার্মহাউসও। নিজেই নামলেন ভাইজান সাফাই অভিযানে। সলমন খান লকডাউনের সময় ২২ জনকে নিয়ে নিজের ফার্মডাউসে আটকে গিয়েছিলেন।

510

ঘুর্ণিঝড়ের দাপটে ক্ষতিগ্রস্থ হয়েছে সেই ফার্মহাউসও। একাধিকবার সলমন খানের ভিডিও ও বাড়ির অন্দর মহলের ছবিতে ধরা পড়েছিল, পানভেল ফার্মহাউস বেশ খোলামেলা জায়গায়। 

610

একাধিক গাছ দিয়ে ঘেরা, সাজানো বাগান। ঘুর্ণিঝড় নিসর্গে সেখানে পড়ে গিয়েছিল  বেশ কয়েকটি ছোট গাছ। পাশাপাশি বৃষ্টি ও ঝড়ের জন্য জল জমে ছিল সর্বত্র, পাতা পড়েছিল চারিদিকে। ঝড় থামতেই তা সাফাইয়ের দিকে নজর দিয়েছিলেন ভাইজান। 

710

করোনার জন্য বাড়িতে কোনও রকমের পরিচারিকাকে বাইর থেকে ঢুকতে দেওয়া হচ্ছে না। তাই সলমনের ফার্মহাউসে থাকা সদস্যরাই হাত লাগিয় এছিলেন সাফাইয়ে। বাদ পড়েননি খোদ সালমন খানও। ঝাঁটা হাতে ময়দানে নেমে পড়েছিলেন তিনিও। সকলের সঙ্গে পরিষ্কার করতে লাগেন স্বাধথের ফার্মহাউস। 

810

যার ফলে বোঝাই যায় যে তিনি এই ফার্মহাউস নিয়ে ঠিক কতটা যত্নশীল। ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ছিল সেই ভিডিও। নিজেই মাঠের মধ্যে ট্রাক্টর চালিয়ে চাষ করেছিলেন, বিস্তীর্ণ এই বনভূমিতে তা যে সাপ থাকবে না, এটা অবিশ্বাস্য, আর সেখানেই অসাবধানতার সঙ্গে ঘুরে বেরাতেন তিনি।

910

যার ফলেই ঘটে বিপত্তি, জন্মদিনের ঠিক আগের দিনই সাপে কামরায় সলমন খানকে। শনিবার পানভেলের ফার্মহাউসে ক্রিসমাস ডে (Christmas Day) সেলিব্রেশন করছিলেন সলমন খান-সহ বলিউডের অন্যান্য আরও কয়েকজন সেলিব্রিটি। সেখানেই মধ্যরাতে একটি সাপ  কামড়ায় ভাইজানকে।

1010

 তবে সাপটির তেমন কোনওরকম বিষ ছিল না বলে জানা গেছে হাসপাতাল সূত্রে। ফলত গুরুতর কোনও সমস্যার সম্মুখীন হতে হয় নি সলমন খানকে (Salman Khan)। দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই সলমন খানকে নবী মুম্বই এলাকার এমজিএম (মহাত্মা গান্ধী মিশন) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সারা রাত তাঁর চিকিৎসা চলে। অবশেষে সকালে তাঁর শারীরিক অবস্থার উন্নতি লক্ষ করে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। 

Read more Articles on