19

বর্তমানে বিলাসবহুল বাড়ি-গাড়ি ছেড়ে আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ান খানের। মাদককান্ডে কড়া পদক্ষেপ নিল এনসিবি। আরিয়ান খান মাদক মামলায় এবার নাম জড়াল শাহরুখ খানের মেয়ে সুহানা খানের ব্রেস্ট ফ্রেন্ড অনন্যা পান্ডের।  

Subscribe to get breaking news alerts

29

বর্তমানে এনসিবি-র নজরে রয়েছেন চাঙ্কি পান্ডের মেয়ে। দিন কয়েক আগেই আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটে উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে কথার উল্লেখ করার পরই গতকাল অনন্যার বাড়ি তল্লাশি চালায় এনসিবি। 

39

 গতকাল বিকেলেই বাবা চাঙ্কি পান্ডেকে সঙ্গে নিয়ে এনসিবি অফিসে পৌঁছেছিলেন অন্যনা। বৃহস্পতিবার অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। এবং অভিনেত্রীর মোবাইল থেকে ল্যাপটপ বাজোয়াপ্ত করে এনসিবি।

49

 প্রায় ৩ ঘন্টা এনসিবি-র জেরার মুখে পড়েন বলি অভিনেত্রী। আজ ফের সকালে এনসিবি জেরায় হাজির হয়েছেন অনন্যা পান্ডে।  এনসিবি সূত্রে খবর, দাবাং অফিসার সমীর ওয়াংখেড়ের মুখোমুখি বসিয়ে চলবে জেরা।

 

59

আরিয়ান এবং অনন্যার চ্যাট সমস্ত চ্যাট রয়েছে এনসিবি-র হাতে। সেখান থেকেই জানা যায়, শাহরুখ পুত্রকে গাঁজার ব্যবস্থা করে দিতেন অনন্যা। 

69

আরিয়ান এবং অনন্যার চ্যাট সমস্ত চ্যাট রয়েছে এনসিবি-র হাতে। সেখান থেকেই জানা যায়, শাহরুখ পুত্রকে গাঁজার ব্যবস্থা করে দিতেন অনন্যা। 

 

79

এই চ্যাটের সূত্র ধরেই অনন্যাকে প্রশ্ন করেন এনসিবি। কিন্তু  অফিসারের প্রশ্ন শুনেই অনন্যা জানান, আমি মজা করছিলাম, এরপরই একের পর এক জেরার মুখে পড়েছেন বলিউডের স্টারকিড অনন্যা পান্ডে।

89

আরিয়ানের বোন সুহানার ব্রেস্ট ফ্রেন্ড অনন্যা। সেই সূত্র ধরেই ঘনিষ্ঠতা রয়েছে আরিয়ানের সঙ্গে। তবে কি আরিয়ানের সঙ্গে মাদক কান্ডে জড়িত অনন্যা, নাকি অন্য কিছুতে যুক্ত স্টারকিড অনন্যা, যা নিয়ে জল্পনা বাড়ছে।

 

99

গতকাল প্রায় ৩ ঘন্টা জেরার পর এনসিবি অফিস থেকে বেরোন অনন্যা। অভিনেত্রীকে দেখে অনেকেই বলেন, এখনই রীতিমতো ভয় পেয়ে গেছেন বলিউডের এই স্টারকিড। 

Read more Articles on