18


৪৮-এ পা দিলেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা।  লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে সিদ্ধহস্ত মালাইকা-অর্জুন।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস।

Subscribe to get breaking news alerts

28

১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। সম্প্রতি খুল্লামখুল্লা প্রেম থেকে সম্পর্কেপর গভীর রসায়ন নিয়ে প্রথমবার মুখ খুললেন মালাইকার প্রেমিকা অর্জুন কাপুর।

38

এই প্রথমবার প্রেমিকা মালাইকা আরোরাকে নিয়ে মুখ খুললেন অর্জুন। লিভ-ইন থেকে সঙ্গমের খুল্লামখুল্লা নিয়ে সপাট জবাব দিলেন বনি পুত্র।

48

মালাইকার প্রশংসায়  অর্জুন জানিয়েছেন, ওকে কোনওদিনই অভিযোগ জানাতে শুনিনি। ২০ বছর বয়স থেকে কেরিয়ার শুরু করে একজন সাবলম্বী মহিলা যেভাবে সবকিছু একা হাতে সামলাচ্ছেন তা প্রশংসনীয়।

58

অর্জুন কাপুর আরও জানিয়েছেন, প্রতিদিনই মালাইাকার থেকে নতুন অনেক কিছুই শিখি। প্রেমিকার প্রশংসায় পঞ্চমুখ অর্জুন।

68

মালাইকার সেক্সি চাবুক ফিগারের নেশায় বুঁদ আট থেকে অষ্টাদশী।  জনপ্রিয় অভিনেত্রী তথা ফিটনেস গুরু হিসেবেও তাকে মানেন অনেকেই।

78

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে।

88

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইক। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।
 

Read more Articles on