19

বলিউডের অন্দরমহলে কান পাতলেই (Ranveer Kapoor) রণবীর-আলিয়ার (Alia Bhatt) বিয়ের কথা শোনা যাচ্ছে। তবে সত্যিই তারা কবে গাটছড়া বাঁধবেন তা জানা যায়নি। তবে বিয়ে হোক কিংবা না হোক নিজের শরীর ও ফিটনেস নিয়ে সচেতেন আলিয়া।

Subscribe to get breaking news alerts

29

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত (Ranveer Kapoor) রণবীর কাপুর ও আলিয়া ভাট (Alia Bhatt) । গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

39


 দীর্ঘদিন ধরে হেভিওয়েট বিয়ের অপেক্ষায় রয়েছে বলি ইন্ডাস্ট্রি।  চলতি বছরের ডিসেম্বরে নয় বরং আগামী বছর এপ্রিল মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রালিয়া জুটি। ইতিমধ্যেই দুই বাড়িতেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে।

49

 বিয়ের আগে কীভাবে নিজেকে ফিট রাখছেন আলিয়া, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি নিজের ফিট থাকার রহস্য ফাঁস করলেন কাপুর পরিবারের হবু বউমা। ছোটবেলা থেকেই খেতে খুব ভালবাসেন আলিয়া (Alia Bhatt) । এবং এই কারণের জন্যই তিনি বেশ মোটা-সোটাও ছিলেন। ছোটবেলার আলিয়ার সঙ্গে আজকের ছবি পুরোটাই যেন বিপরীত।

 

59

ফ্যাট ঝরিয়ে পুরো স্লিম অ্যান্ড ট্রিম হয়ে উঠেছেন বলি অভিনেত্রী (Alia Bhatt) । নিয়মিত শরীরচর্চার পাশাপাশি রয়েছে কড়া ডায়েট। কীভাবে নির্মেদ শরীর মেইনটেই করেন আলিয়া তা ফাঁস করলেন নিজেই।আলিয়ার সিক্রেট ডায়েট ফলো করলেই আপনিও পেতে পারেন ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগার। আলিয়ার ডায়েটের মধ্যেই রয়েছে গোপন রহস্য।

69

আলিয়া (Alia Bhatt) জানিয়েছেন, খেতে যেহেতু ভালবাসেন তাই অনেক কিছু খেতে ইচ্ছা করলেও ডায়েটের ফলে  সেদিকে ভুলেও তাকান না অভিনেত্রী। খিদে পেলেই জল খেয়ে নেন আলিয়া। যাকে বলা হয় ওয়াটার থেরাপি। আসলে আমাদের যখন খিদে বোধ হয় তখন শরীর ডিহাইড্রেট হয়ে পড়ে। এবং সেই সময় জল খেলে খিদে মেটে।

79

আলিয়া ভাট  (Alia Bhatt) আরও জানান,আমরা খিদে পেলেই একসঙ্গে অনেক খাবার খেয়ে নিই। এতে ওজনও যেমন বাড়ে, তেমনই মেদ জমে শরীরে। এই সহজ পদ্ধতিটি মেনেই নিজেকে নির্মেদ রাখেন আলিয়া। আপনিও যদি আলিয়ার মতোন চেহারা পেতে চান, তাহলে বাড়িতে ট্রাই করুন এই ওয়াটার থেরাপি।

89

নিজের অভিনয় দক্ষতা এবং ফ্যাশন স্টেটমেন্টে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন বলি অভিনত্রী আলিয়া ভাট (Alia Bhatt) । অভিনয়ের পাশাপাশি স্টাইলিং নিয়ে সর্বদাই প্রশংসা কুড়িয়েছেন আলিয়া ভাট তবে এবার পুরোটাই অন্য।

99

সম্প্রতি আদিত্য শীল ও অনুষ্কা রাজনের সঙ্গীত সেরেমনিতে পোশাক বিতর্কে নাম জড়াল আলিয়া ভাটের (Alia Bhatt) । ব্লাউজের চারপাশ থেকে উঁকি মারছে স্তনের একাংশ। কাটাছেড়া পোশাক পরতেই চরম কটাক্ষের মুখে পড়তে হয়েছে কাপুর পরিবারের হবু বউমা আলিয়া ভাটকে।

Read more Articles on