19

 শামিতা শেটি (Shamita Shetty), সিনেমা জগৎ নয় বর্তমানে একাধিক রিয়্যালিটি (Reality Show) শোতে নিজের জায়গা করে নিয়েছেন শামিতা। বিগ বস ওটিটি থেকে সোজা সলমনের ঘরে এন্ট্রি। তাই বলে এই ব্যবহার। 

Subscribe to get breaking news alerts

29

প্রথম থেকেই শামিতা  (Shamita Shetty) দেখা গিয়েছে তিনি নাক-উঁচু স্বভাবের। তার কথাবাত্রা সকলের সঙ্গে মানিয়ে নেওয়ার মধ্যে একাধিক অভিযোগ সামনে উঠে আসে। যা নিয়ে ঘরে (Bigg Boss 15) অনেকেই রীতিমতো বিরক্ত।

39

বিগ বসের ঘরে নিত্য অশান্তিতে জড়িয়ে থাকা এই হট কুইন এবার সালমান খানের (Salman Khan) রোষের মুখে পড়লেন। সপ্তাহের শেষে এবার নজর কাড়লো শামিতা শেটি  (Shamita Shetty)।

49

টানা এক সপ্তাহ বিগ বসের ঘরে অশান্তি ফ্রেমবন্দি হয়েছে। দানের সমস্যা নিয়ে বাড়ছে ঘরের মধ্যে জটিলতা। তারি মাঝে শামিতাকে  (Shamita Shetty) নাক উঁচু স্বভাবের বলায় তিনি দিয়ে ফেলেন সপাট উত্তর।

59

শমিতা  (Shamita Shetty) বরাবরই স্পষ্ট কথা বলে থাকেন। জানান তিনি জানেন আমি জন্ম থেকে এরকম তাই তার কিছু করার‌ নেই। তা বলে তাকেই সব কাজ করতে হবে এর কোনো যুক্তি নেই।

69

শমিত  (Shamita Shetty) স্পষ্ট উত্তর শুনে রীতিমতো বিরক্ত সালমান খান। তিনি জানান তারও খুব একটা কথা বলার ইচ্ছে নেই। তিনি চাইলে গোটা এপিসোড মুখ বন্ধ করেই কাটিয়ে দিতে পারেন। 

79

এই প্রথম নয় এর আগে একাধিকবার সালমান খানকে মেজাজ হারাতে দেখা যায় বিগ বসের ঘরে। একটা সময় এস ছাড়তে চেয়েছিলেন সালমান খান শুধুমাত্র এই বচসাকে কেন্দ্র করে। 

89

তবে বিগ বস'-এর ঘরে এটাই বিশেষত্ব। একে অন্যের সঙ্গে থাকতে গিয়ে কি কতটা মানিয়ে নিতে পারছে কি কতটা নিজের জায়গা তৈরি করতে পারছে তা নিয়ে চুলচেরা বিশ্লেষন হয়ে থাকে।

99

যার ফলে সেই তালিকা থেকে এবার থাকলোনা সমিতা সেটির নাম। স্পষ্টতই এবার বিগ বসের ঘরে সকলের ফোকাস রয়েছেন তিনি। টিআরপি তুঙ্গে থাকা এই রিয়েলিটি শোয়ের আগামীতে কি হয় এখন দেখার।
 

Read more Articles on