110

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তাতে সিদ্ধহস্ত মালাইকা (Malaika Arora)-অর্জুন (Arjun Kapoor)।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই  নেটিজেনদের নজরে রয়েছেন বলি লাভবার্ডস।

Subscribe to get breaking news alerts

210

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

310

 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

410

এর আগেও অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন ফ্যাশন আইকন মালাইকা। ফের চরম ট্রোলের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী। 

510


তবে এবার আর কোনও পোশাক বিতর্কে নয়, বরং যোগা ক্লাসে যাওয়ার সময় হাঁটার জন্যই চরম ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। আসলে যোগা ক্লাসে যাওয়ার সময় তার ওয়াকই এখন নেটিজেনদের চর্চার বিষয়।

610


তবে শুধু ট্রোলডই হননি, অভিনেত্রীর উদ্দেশ্যে  উড়ে এসেছে একের পর এক কদর্য আক্রমণ। কালো ক্রপ টপ পরে জিমে যাচ্ছিলেন মালাইকা। সেখানেই তাকে ঘিরে ধরে পাপারাৎজিরা। কিছুটা যেতেই  পিছন থেকে তাদের উদ্দেশ্যে হাত নাড়েন। 

710


মালাইকার এই স্বাভাবিক হাঁটা মোটেই স্বাভাবিক বলে মনে হয়নি নেটিজেনদের। ভিডিও ভাইরাল হতেই কমেন্টে উড়ে  এসেছে একাধিক মন্তব্য।

810

নেটিজেনরা বলেছেন, 'এভাবে হাঁটছে কেন?' কেউ আবার বলছেন এখনও কি নিজেকে রিয়্যালিটি শো ইন্ডিয়া'জ নেক্সট সুপারমডেলের বিচারক মনে করছে'? কেউ আবার বলেছেন, 'অর্জুনের আঙুল ধরে চলতে শেখা উচিত'। 

910

নেটিজেনদের একাংশ মনে করছেন, যোগা ক্লাসে যাওয়ার সময় ডাক ওয়াক করছেন মালাইকা। তবে মালাইকা এই কুৎসিত ট্রোলের কোনও মন্তব্য করেননি।

1010

দীর্ঘ বছরের আরবাজের সংসার ছেড়ে ছেলে আরহানকে নিয়ে থাকেন মালাইকা। বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। বয়সে ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিচ্ছে বারবার।