19

উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। শরীরচর্চার নানা ভিডিও পোস্ট করে হামেশাই নেটদুনিয়ার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা।  অভিনেত্রীকে দেখার জন্য হামেশাই মুখিয়ে থাকেন ভক্তরা।

Subscribe to get breaking news alerts

29

সেক্সি ফিগার ফ্লন্টস করেই একে অপরকে টেক্কা দিচ্ছেন বলি তারকারা।  হট পোশাক পরে নেটপাড়ায় ঝড় তুললেন এষা গুপ্তা। উরুর একাংশ উন্মুক্ত করে শরীরী নেশায় আগুন জ্বালালেন এষা। অভিনেত্রীর হট মুভসে পাগল হয়েছেন ভক্তরা।


 

39

ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেন  এষা গুপ্তা। তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। 

49

বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। বোল্ড পোজে ঝড় তুলেছেন বলি ডিভা। সেক্সি শরীরের নিখুঁত কার্ভস দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিলেন এষা গুপ্তা। প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এষার হট অবতারে মুগ্ধ অনুরাগীরা। উপচে পড়ছে সুডৌল স্তন। বক্ষ-বিভাজিকায় নেশায় পাগল হয়েছেন ভক্তরা। এষার হট ফিগারে চোখ সরছে না ভক্তদের।

59

এষা গুপ্তার শরীরী খাঁজে যেন আগুন জ্বলছে নেটদুনিয়ায়। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা। একের পর এক ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

69

নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চরিয়ে ফের ঝড় তুললেন বলি অভিনেত্রী এষা গুপ্তা। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। সেক্সি শরীরের নিখুঁত কার্ভস দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিলেন এষা গুপ্তা। প্রতিটি ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

79

বলিউডের জনপ্রিয় মডেল অভিনেত্রী এষা গুপ্তা বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত। ফের সেক্সি লুকে  খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। শরীরে পোশাকের লেশমাত্র নেই। উন্মুক্ত বক্ষের ভাঁজে কিংবা নিতম্বের উষ্ণ আবেদন -সবেতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন এষা গুপ্তা। 

89

বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই এষার নাম রয়েছে। তার স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত এষা। সেক্সি হট ফিগারে ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন এষা। সিজলিং হট  এষাকে দেখে নিজেদের শান্ত রাখতে পারছেন না ভক্তরা। 

99

সুপারহট কিলার লুকে এষাকে দেখে ঘুম উড়েছে ভক্তদের। অভিনেত্রীর শরীরী ভাঁজে চোখ আটকে নেটিজেনদের। সেক্সি ছবি পোস্ট করা মাত্রই  বেশি লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ারা পাতা। ভক্তরা এষার ছবিতে হার্ট ও ফায়ারের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন। বলি অভিনেত্রী এষার  যে কোনও ছবিই পোস্ট করলে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিনেত্রীর জনপ্রিয়তাও দিন দিন আকাশছোঁয়া। বর্তমানে এষার ফলোয়ারের সংখ্যা ১০ লাখেরও বেশি। তবে বলিউডে সিনেমায় অত বেশি দেখা না গেলে তার সাফল্য কিছু কম নয়।