110

করিনা কাপুর (Kareena Kapoor)- জিও ওয়ার্ল্ডের সামনে ফ্রেমবন্দি করিনা কাপুর। লাল সিং চাড্ডার কাজ শেষ করে এখন বলিউড বেবো ব্যস্ত তাঁর পরবর্তী প্রজেক্টের বেশ কিছু স্ক্রিপ্ট নিয়ে, পাশাপাশি বেশ কয়েকটি ব্র্যান্ডের সঙ্গে এখন চুক্তিবদ্ধ হচ্ছেন তিনি। ব্যস্ততার মাঝেই ক্যান্ডিড লুকে করিনা। 

Subscribe to get breaking news alerts

210

আয়ুষ-মহিমা (Ayush-Mahima)- সদ্য মুক্তি পেয়েছে ছবি অন্তিম। এরই মাঝে প্রমোশনে ব্যস্ত রয়েছেন আয়ুষ ও মহিমা।  ঠাকুর কলেজের ফেস্টে তাঁদের দেখা গেল হাজির হতে। 

310

অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)- বয়ফ্রেন্ড ভিকি জৈনের সঙ্গে বর্তমানে অঙ্কিতা ব্যস্ত রয়েছেন তাঁর বিয়ের কার্ড দিতে। সেই ব্যস্ততার মধ্যেই হবু বরের সঙ্গে ফ্রেমবন্দি হলেন অঙ্কিতা। বর্তমানে বিয়ের প্রস্তুতিতেই ব্যস্ত তিনি। 

410

সলমন খান (Salman Khan)- সদ্য মুক্তি পেয়েছে ভাইজানের অন্তিম ছবি। সেই ছবির প্রচারের কাজে এবার খুব একটা নিজেকে জড়াননি তিনি। বরং তাঁকে দেখা গিয়েছে সবরমতী আশ্রমে। এবার ব্যস্ততার ফাঁকেই বিমানবন্দরে ধরা দিলেন ভাইজান। 

510

কিয়ারা আডবানি (Kiara Advani)- বিটাউনের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হলেন কিয়ারা। একের পর এক ছবির কাজ নিয়ে এখন ব্যস্ত তিনি। অন্যদিকে সিদ্ধার্থের সঙ্গে করছেন চুটিয়ে প্রেম। বিমানবন্দরে সেই ব্যস্ততার ফাঁকেই একচিলতে দেখা মেলা। 

610

রকুল প্রীত সিং (Rakul Preet Singh)- ফোটোশ্যুটে এখন ব্যস্ত এই অভিনেত্রী। টেনিস প্রিমিয়ার লিগের ফোটোশ্যুটে স্পোর্টস গার্ল লুকে ধরা দিলেন তিনি। ভারসোভাতে সেই  ইভেন্টের মাঝেই ফ্রেমবন্দি তিনি। 

710

পরিণীতি চোপড়া (Pareeniti chopra)- খুব একটা ছবির সঙ্গে শেষ কয়েকদিন তাঁকে যুক্ত হতে না দেখলেও নানা শো-তে বর্তমানে ব্যস্ত রয়েছেন পরিণীতি। বিমানবন্দরে তিনিও ধরা দিলেন ক্যাজুয়াল লুকে। 

810

শ্রুতি হাসান (Shruti Haasan )- শ্রতি হাসান, প্রকাশ্যেই নিজের প্রেমিককে নিয়ে একাধিকবার ফ্রেমবন্দি হতে দেখা গিয়েছে তাঁকে। এবারও বিমানবন্দরের সামনে ধরা দিলেন তিনি, সঙ্গে তাঁর বয়ফ্রেন্ড, দুজনেই কালো পোশাকে এদিন স্টানিং লুকে ফ্রেমবন্দি। 

910

করিনা কাপুর খান (Kareena Kapoor)- ছেলে তৈমুর আলি খানের সঙ্গে ফ্রেমবন্দি করিনা। গাড়ি ধরতে ব্যস্ত তিনি, পেছন থেকেই উঁকি মারছে পাপরাজিৎ ও নেট-নাগরিকদের প্রিয় স্টারকিড তৈমুর। 

1010

বরুণ ধাওয়ান (Varun Dhawan)- বেশ কিছু ছবির কাজ নিয়ে এখন বেজায় ব্স্ত রয়েছেন বরুণ ধাওয়ান। পাশাপাশি এখন চুটিয়ে সংসার করছেন নাতাশার সঙ্গে। মাঝে মধ্যেই তিনি নানান পার্টিতে ধরা দিচ্ছেন। তবে শরীরচর্চায় নেই কোনও খামতি। আর জিমের সামনেই তাই ধরা দিলেন এই সেলেব। 

Read more Articles on