19


গতে বাঁধা ছক ভেঙে তিনি বাঁচেন নিজের শর্তে। কেরিয়ার-ব্যক্তিগত জীবন সব মিলিয়েই পেজ-থ্রির শিরোনামে থাকেন বলিউডের নবাব পত্নী করিনা কাপুর খান (Kareena kapoor)। 

Subscribe to get breaking news alerts

29

 নিজেকে ভেঙেছেন আবার গড়েছেন একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor )। কেরিয়ারের মধ্যগগনে মাতৃত্বের সিদ্ধান্ত নিয়ে প্রমাণ করেছেন প্রেগন্যান্সি কখনওই সাফল্যের পথে বাঁধা নয়। 

39

৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। করিনার লেখা বই প্রেগন্যান্সি বাইবেল(Pregnancy Bible)-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন। 

49

তবে এবার প্রকাশ্যেই বোমা ফাটালেন করিনা। নিজের সম্পর্কে এমন সিক্রেট ফাঁস করলেন যা সকলেরই জানা উচিত। রাখঢাক না করে সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন নিজের গোপন রহস্য।

59


ফিগার নিয়ে তিনি ঠিক কতটা সচেতন তা সকলেই জানেন। তার মধ্যে  চলছে চিট ডে।  এবার খাওয়ার ভিডিও পোস্ট করে নিজের বিষয়ে আরও কিছু কথাও ফাঁস করেছেন তৈমুর ও জেহ-র মা।

69

করিনা জানিয়েছেন, যখন আমি প্রেগন্যান্ট ছিলাম, তখন আমার মন সবসময় পিৎজায় আটকে থাকত। একের পর এক পিৎজা নিমেষে শেষ কর ফেলতাম। আর সকলে অবাক হয়ে তাকিয়ে থাকত আমার দিকে। আমি এটা ফ্রেমবন্দি করেছি। আরও এমন অনেক ঘটনা রয়েছেন প্রেগন্যান্সি বাইবেল-এ।

79

প্রেগন্যান্সি বাইবেলে নিজের মতো আরও অনেক হবু মায়ের জন্য পরামর্শ দিয়েছেন করিনা কাপুর। মাতৃত্ব লাভের আনন্দের অনুভূতি শুধু নয়, সমস্যার কথাও তুলে ধরেছেন করিনা কাপুর খান।

89

ওজন বেড়ে যাওয়া থেকে শরীরের নানান সমস্যার কথা তুলে ধরেছেন করিনা। মা হওয়ার পর গত ৪ মাস অসহ্য যন্ত্রণার মধ্য দিয়ে কাটিয়েছেন নায়িকা, সম্প্রতি নিজেই ফাঁস করলেন গোপন সত্য।

99

মা হওয়ার পর ফের কাজে ফিরেছেন বেবো। ইতিমধ্যেই বেশ কয়েকটি বিজ্ঞাপনের শ্যুটিংও সেরে ফেলেছেন করিনা কাপুর খান। অভিনেত্রীর সুপারফিট অবতার ভাইরাল নেটদুনিয়ায়। 
 

Read more Articles on