112

বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা (Rekha) এবংঅমিতাভের নাম (Amitabh Bachchan)। যা নিয়ে এখনও অনেক গুঞ্জনই শোনা যায়। তবে দুজনের কেউই এই নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ। কিন্তু গ্ল্যামার কুইনের এই সম্পর্কও বেশিদিন টেকেনি। 

Subscribe to get breaking news alerts

212


বি-টাউনের কিং খান মানেই শাহরুখ খান (Shahrukh Khan)। তাকে নিয়ে গুজব কোনওভাবেই যেন মেনে নেওয়া যায় না। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে প্রেমের গুঞ্জনে মাতোয়ারা হয়েছিল বি-টাউন। যদিও এটা সত্যি না গুজব,তা নিয়েও  ধোঁয়াশা রয়েছে।
 

312


বলি স্টার হৃতিকের সঙ্গে অনেকেরই নাম জড়িয়েছে।  বলিউডের কন্ট্রোভার্সি কুইন  কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন হৃতিক। কাইটস ছবিতেও বারবারা মোরির সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা শোনা গিয়েছিল । আর সেই কারণেই  স্ত্রী সুজানের সঙ্গে তার দূরত্ব তৈরি হয়েছিল।
 

412

সইফ আলি খান বরাবরই নিজের চেয়ে বড় মহিলাদের পছন্দ করতেন। মাত্র ২১ বছর বয়সে অমৃতা সিংকে বিয়ে করে সবাইকে হতবাক করে দিয়েছিলেন।'টশন' ছবির  শ্যুটিং চলাকালীন  সানবাথ নিচ্ছিলেন সইফ আলি খান। আর তা দেখেই নাকি সইফের প্রেমে পড়ে যান করিনা কাপুর খান। তবে বিয়ে করবেন নাকি শুধুই প্রেম সেই সিদ্ধান্ত  তিনি অবশ্য অনেক পরেই নিয়েছিলেন।  কিন্তু প্যারিসে গিয়ে সইফ তাকে বিয়ের প্রস্তাব দেন। পরপর দুবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়ে শেষে কিনা পতৌদির ছোট নবাব সইফ আলি খানের সঙ্গে গাটছড়া বাঁধেন করিনা কাপুর খান।

512

একদম ছোট বয়সে রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন আমির খান। দীর্ঘ ১৬ বছরের বিবাহিত জীবনে ছেদ  ঘটে আমিরের। আমির খান ও রিনা দত্তের দুটি সন্তানও রয়েছে। যদিও বাবা- মায়ের বিচ্ছেদের পর থেকেই মায়ের সঙ্গে থাকেন জুনেইদ এবং ইরা। রিনার সঙ্গে বিচ্ছেদের পর পরই  আরও একটি সম্পর্কে জড়িয়ে পড়েন আমির। জেসিকা হাইনস নামে লেখিকা তথা সাংবাদিকের সঙ্গে সম্পর্কে জড়ান আমির। সূত্র থেকে শোনা গেছে,  আমির ও জেসিকার একটি সন্তান রয়েছে।তারপর কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। কিরণের সঙ্গে লিভ-ইন করেছিলেন বেশ কিছুদিন। ২০০৫ সালে কিরণের সঙ্গে গাটছড়া বাঁধেন আমির। দীর্ঘ ১৫ বছর পর সেই সম্পর্কেও ইতি টানলেন আমির ও কিরণ।

612

 বলি অভিনেত্রী টুইঙ্কল খান্নার সঙ্গে বিয়ের পরও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অক্ষয় কুমার। বিষয়টি জানাজানি হতেই প্রকাশ্যে অক্ষয়কে চড়ও মেরেছিলেন টুইঙ্কল।তারপর থেকে আর কখনও প্রিয়াঙ্কার সাথে কোনও ছবিতে সাইন করেননি অভিনেতা।
 

712

 বলি অভিনেতা অর্জুন কাপুরও  সলমনের  বোন অর্পিতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তারপর তাদের সম্পর্কের বিচ্ছেদের  পর বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা খানের সঙ্গ সম্পর্কে রয়েছে অর্জুন।

812

বলি অভিনেতা মিঠুনও যোগিতা বালির সঙ্গে বিয়ের পরও শ্রীদেবীর সঙ্গে  সম্পর্কে জড়িয়েছিলেন। সূত্র থেকে এও জানা গিয়েছিল, মিঠুন এবং শ্রীদেবীও গোপনে বিয়েও করেছিলেন। এবং যোগিতা আত্মহত্যা করার চেষ্টা করেছিল।
 

912

মোনা কাপুরের সাথে বিবাহিত হওয়া সত্ত্বেও, শ্রীদেবীকে প্রথম দেখে প্রেমে পড়ে গিয়েছিলেন বনি কাপুর। তা স্বীকার করতে বনি কাপুরের কোনও বাধা ছিল না । এমনকী বিয়ের আগেই শ্রীদেবী সাত মাসের গর্ভবতী ছিলেন।
 

1012

আদিত্য পাঞ্চালিও বলিউডের কন্ট্রোভার্সি কুইন  কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তাদের সেই সম্পর্ককে মেনে নিয়েছিলেন স্ত্রী জরিনা। যদিও এই নিয়ে বিতর্ক বহুদিন চলেছে।
 

1112

 আদিত্য চোপড়াও ২০০১ সালে তার কলেজের বান্ধবী পায়েল খান্নাকে বিয়ে করেছিলেন এবং মাত্র  8 বছর পরেই বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল তাদের। বিবাহ বিচ্ছেদের পরে, রানি মুখোপাধ্যায়ের সঙ্গে  ২০১৪ সালের ২১ শে এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন।
 

1212


শত্রুঘ্ন সিনহা যখন পুনম সিনহার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন তখনই রিনা রায়ের সঙ্গে  ডেটিংয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। রিনা যখন শত্রুঘ্ন  সঙ্গে ঘর বাধার স্বপ্ন দেখছিল তখনই শত্রুঘন সিনহা  তীর  স্ত্রীকে ছেড়ে যেতে অস্বীকার করেছিলেন। আর  তখনই হতাশ হয়েছিলেন রিনা।