110

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একের পর এক জল্পনার সূত্রপাত ঘটে বিটাউনের অন্দরমহল ঘিরে। যেখান থেকে উঠে আসে একাধিক নাম। 

Subscribe to get breaking news alerts

210

কিন্তু তখনও পর্যন্ত রিয়ার পরিস্থিতি ছিল সাধারণ, তবে তদন্তের মোড় ঘুরিয়ে দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতের বাবা। তিনি একটি ১৬ দফার অভিযোগ দায়ের করেছিলেন রিয়ার বিরুদ্ধে। 

310

এরপর একে একে হাজারও জল্পনা। নেটদুনিয়া একপ্রকার দোষী বলেই ধরে নেয় রিয়া চক্রবর্তীকে। অবশেষে পরিস্থিতি নিয়ে মুখ খোলেন রিয়া চক্রবর্তী। 

410

বৃহস্পতিবার একাধিক সাক্ষাৎকারে তিনি জানান, কী মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে তাঁর পরিবার। সর্বত্র তাঁদের ছেঁকে ধরা হচ্ছে। 

510

মারা হচ্ছে বাড়ির ওয়াচম্যানকে। জীবনের ঝুঁকি বাড়ছে প্রতিটা মুহূর্তে। রিয়ার কথায়, তিনি এই পরিস্থিতি পড়ে রয়েছেন কেন, সুশান্তকে ভালো ভালোবেসেছিলেন বলে। 

610

সুশান্তের পরিবার তাঁকে পছন্দ করত না। তিনি সেটা জানতে। এবার তো তা সকলের সামনে প্রমাণিত হয়ে গেল। কেন তিনি কাউকে মেরেফেলবেন। যাঁকে তিনি ভালোবাসতেন। 

710

আজ রিয়াকে ছোট করা মানেই সুশান্তের ভালোবাসাকে ছোট করা। তাঁর কষ্ট হচ্ছে এটা ভেবে সত্যি বলার জন্য সুশান্ত আর ফিরবেন না কোনও দিন। 

810

তিনি দেশের বিচার ব্যবস্থার ওপর আস্থা রাখেন। তাই তদন্তে সাহায্য করে চলেছেন। পালিয়ে তো যাননি। তবে কেন আগে ভাগে তাঁকে নিয়ে এত কথা হচ্ছে। 

910

তিনি সুশান্তের বাড়ি থেকে আসতে চাননি। তাঁরও অ্যাংজাইটির সমস্যা হচ্ছিল, কিন্তু সুশান্ত দিদি আসবে বলে আগে ভাগে রিয়ারে জোর করে বার করে দেয়। 

1010

এরপর কী ঘটেছে তা রিয়ারও জানা নেই। আর তা জানতেই তিনি সিবিআই তদন্তের দাবী তুলেছিলেন বলে জানান। কেন্দ্রের তিন বিভাগ এখন রিয়ার পেছনে। কঠিন পরিস্থিতির কথা জানিয়ে বিচার ব্যবস্থার প্রতি আস্থা রাখার আবেদন রিয়ার।