110

বন্দিদশা কাটিয়ে জেল থেকে বেরিয়ে এলেন শাহরুখ পুক্ষ। মাদককান্ডে জেল থেকে মুক্তি পেলেন আরিয়ান খান। আর্থার রোড জেলের বদ্ধ কারাগার থেকে অবশেষে মিলল মুক্তি।  চিত্রগ্রাহকদের ভিড় ঠেলে সোজা গাড়িতে উঠলেন তারকা পুত্র। তবে দেখা যায়নি শাহরুখকে।
 

Subscribe to get breaking news alerts

210

 

গত বৃহস্পতিবার দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। কিন্তু শুক্রবারও বেশ কিছু কারণে জেল থেকে ছাড়া পান নি আরিয়ান। আজ মন্নতে ফিরবেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

310

অবশেষে দীপাবলির আগেই আজ মন্নতে ফিরছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। ছেলেকে নিতে সকাল সকালই  আর্থার রোড জেলে পৌঁছে গিয়েছিলেন শাহরুখ খান। সমস্ত নিরাপত্তা দিয়েই শাহরুখের ছেলে আরিয়ানকে মন্নতে নিয়ে যাওয়া হবে।

410


 শাহরুখের বডিগার্ডরাই আরিয়ানকে জেল থেকে নিয়ে বেরিয়েছেন। এবং আর্থার রোড জেল থেকে সোজা পৌঁছবেন মন্নতে। ইতিমধ্যেই  আর্থার রোড জেলের  সমস্ত রকম প্রক্রিয়া শেষ হয়ে গেছে।

510

 আর্থার রোড জেলের বাইরে পৌঁছে গিয়েছে শাহরুখের নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা। শাহরুখের বডিগার্ড রবিকেও আর্থার রোড জেলের বাইরে দেখা গিয়েছে। জেলের সুপার এন বি বায়াচাল বলেন, জামিনের নথি পেয়ে গেছি, তা খতিয়ে দেখা হচ্ছে। 

610

জেলের সুপার এন বি বায়াচাল আরও বলেন,আজ যাদের জামিনের নির্দেশ রয়েছে তাদের মধ্যে আরিয়ানকেও ছাড়া হবে।  আর্থার  রোড জেলে শাহরুখের কনভয়ের গাড়ি দেখা গিয়েছে। এখন শুধু মন্নতে ফেরার অপেক্ষা।

710

উৎসবের দিনগুলিতে বিশেষত নবরাত্রিতে মন্নতে বিষাদের সুর থাকলেও শাহরুখের জন্মদিনের আগেই ঘরের ছেলে ঘরে ফিরেছে। অবশেষে স্বপ্নপূরণ হতে চলেছে শাহরুখ-গৌরীর। সমস্ত অন্ধকার কেটে গিয়ে আলোর রোশনাই মন্নতে। অট্টালিকা সেজে উঠছে উৎসবের রঙিন আলোয়।

810

গত তিন দশকের কেরিয়ারে সেভাবে কোনও আইনি ঝামেলায় জড়াননি শাহরুখ খান। কিন্তু বড় ছেলের কারণে জেল থেকে আদালতের দরজা পর্যন্ত যেতে হয়েছে শাহরুখ খানকে। বৃহস্পতিবার দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছে বম্বে হাই কোর্ট। কিন্তু শুক্রবারও জেল থেকে ছাড়া পেলেন না আরিয়ান। আজ মন্নতে ফিরবেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

910

 প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগির জন্যই ঘোর অন্ধকার কেটে গিয়ে মন্নতে শুধু আলোর রোশনাই।  ড্রাগ কান্ডে আরিয়ানের রেহাইয়ের নেপথ্যে রয়েছে এই মুকুল ম্যাজিক।  মাত্র তিন দিনের মধ্যে শাহরুখকে বড় সাফল্য দিয়েছে  প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। ইতিমধ্যেই আর্থার রোড জেলের বাইরে বিশাল পুলিশে মোতায়েন করা হচ্ছে। শাহরুখ পুত্রকে দেখতে উপচে পড়েছে আমজনতার  ভিড়।

1010

শাহরুখের জন্মদিন ও দিওয়ালির  আগে ছেলেকে মন্নতে পেয়েই স্বস্তিতে বলিউডের বাদশা ও গৌরী খান। দিওয়ালিটা বরাবরই লাকি শাহরুখের জন্য। দিওয়ালির আগে কিছু না কিছু ভাল তার জীবনে ঘটবে তেমনটাই মনে করেন বলিউডের বাদশা। এবারও তেমনটাই হল। ভক্তরা বলছেন আরিয়ানের রেহাই হল শাহরুখের শুক্রবারের সবচেয়ে বড় রিলিজ।   ইতিমধ্যেই মন্নতের বাইরে প্রি-দিওয়ালি সেলিব্রেশনে মেতেছে অনুরাগীরা।
 

Read more Articles on