111

মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Subscribe to get breaking news alerts

211

সুশান্তের বান্ধবী রিয়ার সঙ্গে বড়সড় মাদকচক্রের সন্ধান মিলেছে ইডির। মাত্র কয়েরঘন্টার মধ্যেই সমস্ত প্রাথমিক তথ্য খতিয়ে দেখেই রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এনডিপিএস আইনের আওতায় রিয়া এবং ইডি চিঠিতে উল্লেখিত সকলের বিরুদ্ধেই মামলা দায়ের হয়েছে।

311

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রে জানা গেছে,  এনডিপিএস আইনের ১৯৮৫-র আওতায় ২০, ২২,২৭,২৯ -এর ধারায় মামলা দায়ের করা হয়েছে। 

411


শুধু ড্রাগ সেবন নয়, ড্রাগ পাচার এবং ব্যবসায়িক ক্ষেত্রে ড্রাগ আদান-প্রদানেরও অভিযোগ আনা হয়েছে রিয়া ও তার সঙ্গীদের বিরুদ্ধে।

511

এই অপরাধমূলক অভিযোগ প্রমাণত হলে সর্বনিম্ম ১০ বছরের জেল হবে রিয়া চক্রবর্তীর। 

611

সুশান্তের মৃত্যু মামলায় রিয়া ও তার বর্তমান ম্যানেজার শ্রুতি মোদির হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসার পরই মাদক যোগ নিয়ে খতিয়ে দেখা হচ্ছে।  

711

অন্যদিকে সুশান্তের দেহরক্ষীর চাঞ্চল্যকর দাবি শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তিনি জানিয়েছেন, নিয়মিত নাকি চরসের নেশা করতেন সুশান্ত।

811

মুস্তাক আরও জানিয়েছেন, বিদেশ থেকে আমদানিকৃত দামি চরসের নেশা করতেন সুশান্ত। তিনি বহুবার বারণও করেছিলেন সুশান্তকে।

911

কিন্তু সুশান্ত নাকি তাকে বলেছিল, এটা সাধারণ মানের নেশার দ্রব্য নয়, এটা অত্যন্ত দামি, বিদেশ থেকে আনা হয়। এবং গাড়ির মধ্যে যেন কোনও কিছু পড়ে না থাকে। তার জন্যও তাকে সাবধান করা হয়েছিল বলে দাবি দেহরক্ষীর।
 

1011

রিয়ার সঙ্গে যে মাদক ব্যবসায়ীদের নিয়মিত যোগাযোগ ছিল তারও প্রমাণ মিলেছে। কারণ বিভিন্ন লোকের জন্য মাদক নিয়ে রিয়ার কথোপকথন প্রকাশ্যে আসেছে।

1111

রিয়ার আইনজীবী এই তথ্য খারিজ করে দিলেও মাদক যোগ খতিয়ে দেখতে রিয়ার রক্তের নমুনাও এনসিবি সংগ্রহ করতে পারে বলে খবর।