19

ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। দক্ষিণ ভারতীয় মডেল হিসেবেই কেরিয়ার শুরু দীপিকার। কোনও ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ীর আগে তার আগে মানসিক দিক থেকে ঘনিষ্ঠ হতে বেশি পছন্দ করেন দীপিকা।
 

Subscribe to get breaking news alerts

29

ফ্যাশন স্টেটমেন্টে সুপারহট তকমা রয়েছে মালাইকা আরোরার। বয়স যত বাড়ছে ততই যেন সেক্সি হচ্ছেন মালাইকা (Malaika Arora) । হট পোশাকে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মাল্লার চেয়ে আর ভাল কেউ জানেন না।  মালাইকা আরোরাও রাতের বেলা গেম খেলতে পছন্দ করেন এবং দাড়িওয়ালা ছেলেও তার পছন্দ। বেডরুম সিক্রেট জানিয়ে তিনি বলেছেন, তিনি সবসময়েই উপরে থাকতে পছন্দ করেন।
 

39

বয়সে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা আরোরা। তাদের প্রেম থেকে রোম্যান্স সবটাই যেন চুটিয়ে উপভোগ করেন নেটিজেনরা। তাদের সম্পর্ক নিয়ে হাজারো কাটাছেড়া হলেও সেসবকে পাত্তা না দিয়ে দিব্যি খোশমেজাজে রয়েছেন বলিউডের এই রোম্যান্টিক কাপল। করণ জোহরের চ্যাট শে অর্জুন জানিয়েছিলেন, যৌনতার জন্য নিজের প্রিয় খাবারও ছেড়ে দেন তিনি।

49

ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন -ভার্জিনিটি লস-থ্রিসাম কী না করেছেন এই অভিনেতা। যৌনসম্পর্ক যেন জলভাত বলি অভিনেতার কাছে। যদিও বলিপাড়ার 'এ' লিস্টারদের মধ্যে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন অভিনেতা রণবীর সিং। অনেক ছোট বয়সেই নিজের ভার্জিনিটি হারিয়েছেন রণবীর সিং । অনেক সাক্ষাৎকারেই তিনি জানিয়েছেন, মাত্র ১২ বছর বয়সেই তিনি ভার্জিনিটি ব্রেক করেছিলেন।

59

কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর (Ranbir Kapoor)। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। ঋষি পুত্র রণবীরও অনেক ছোট বয়সেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। মাত্র ১৫ বছর বয়সে যৌনমিলনে লিপ্ত হয়েছিলেন রণবীর। আজও সেই ভুল নিয়ে তিনি আফসোস করেন।

69

নিজের ব্যক্তিগত বিষয়ে নিয়ে গোপন তথ্য ফাঁস করে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে নিজের পছন্দের সেক্স পজিশন নিয়ে  মুখ খুলেছিলেন আলিয়া। যা প্রকাশ্যে আসা মাত্রই পেজ-থ্রির শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, তার প্রিয় যৌন অবস্থান।  যৌনমিলনের সময়ে কোন ভঙ্গি তার সবথেকে বেশি ভাল লাগে। আলিয়া জানিয়েছিলেন তার  প্রিয় যৌন অবস্থান হল 'ক্লাসিক মিশনারি'।  যা প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

79

 বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন তিনি শীর্ষে রয়েছেন। বি-টাউনের মোস্ট পপুলার লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও।করণ জোহরের একটি সাক্ষাৎকারে সলমন খান জানিয়েছিলেন, তিনি এখনও ভার্জিন।

89

বলিউডে কেরিয়ার গড়ার আগে নীল ছবির তারকা হিসেবে সকলের কাছে পরিচিতি ছিলেন। যাকে নিয়ে দর্শকদের মনে আজও নানা প্রশ্ন ঘুরে বেড়ায়। নিজের অতীতের জন্য আজও নানা সমালোচনার মধ্যে থাকেন তিনি। যদিও সমালোচকদের কটুক্তিকে পাত্তা না নিয়ে তিনি নিজের খেয়ালে থাকতেই বেশি পছন্দ করেন। ২০১২ সালে 'জিসম ২', নীল ছবির লাস্যময়ী সানি লিওনের  বলিউডে আত্মপ্রকাশ। সলমন খানের বিগ বসের দৌলতে পরিচিতির শিখরে পৌছেছিলেন সানি লিওন। সেই পর্ন তারকাই আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। একের পর এক ছবি দিয়েই জনপ্রিয়তা ধরে রেখেছেন সানি লিওন। । বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। স্কুলে থাকতেই মাত্র ১৬ বছর বয়সে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন সানি লিওন, তারপর নিজেই উপলব্ধি করেন তিনি বাইসেক্সুয়াল। শুধু তাই নয়, নিজের পর্ন কেরিয়ারেও সানি ঠিক করেন তিনি লেসবিয়ান ফিল্মই বানাবেন। এমনকী স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে লেসবিয়ান ভেবেছিলেন।

99

জীবনে এসেছে একাধিক প্রেম। বি-টাউনের নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক জড়িয়ে বরাবরই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বলি অভিনেতা শাহিদ কাপুর ।করণ জোহরের শো-তে এসেই শাহিদ কাপুর নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, যৌনতার জন্য কাজ ছেড়ে দিতেও রাজি ছিলেন তিনি।

Read more Articles on