ফিরে দেখা, চলতি বছরে কেরিয়ারের শুরুতেই ছক্কা হাঁকালেন যে ৫ অভিনেতা

First Published 25, Dec 2019, 1:36 PM IST

বলিউডে প্রথমসারির অভিনেতারা তো নিজেদের জায়গা পাকিয়ে নিয়েছেন। এর পাশাপাশি নিউকামাররাও কিন্তু পিছিয়ে নেই। টক্কর চলছে সমানে সমানে। অভিনয়টা প্রত্যেকের কাছে বেশ চ্যালেঞ্জিং। কারোর আবার অভিনয়টা সহজাত। কিন্তু অভিনয়ে কে কাকে ছাপিয়ে যাবে সেটা বোঝা খুব মুশকিল। পুরোনোরা যেমন দীর্ঘদিন ধরে নিজেদের অভিনয়ের ছাপ রেখেছেন সেই তালিকাতে নয়া সংযোজন হয়েছে নতুনদের। কেরিয়ারের শুরুতে বিগ বাজেটের ছবি, তার উপর আবার বক্স অফিস হিট। বর্ষশেষের ঘোড়দৌড়ে কে এগিয়ে গেল, আর কে থেকে গেল পিছনে। আর এই সময়টাই হল ফিরে দেখার। ২০১৯ এর নিউকামারের তালিকায় উঠে এল কাদের নাম, দেখে নিন সেই তালিকা।

নন্দিশ  সান্ধুঃ টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে আসেন নন্দিশ সান্ধু। 'উত্তরণ'-ধারাবাহিকের এর হাত ধরেই জনপ্রিয়তা শিখরে ওঠেন নন্দিশ সান্ধু। আরবাজ খান পরিচালিত 'দাবাং৩' সিনেমায় গেস্ট অ্যাপিয়ারেন্সে নজর কেড়েছিলেন নন্দিশ। চলতি বছরে বিকাশ বেহল পরিচালিত 'সুপার ৩০' সিনেমায়  হৃতিকের মতো সুপারস্টারের সঙ্গে  তিনি স্ক্রিন শেয়ার করেছেন। এবং দর্শকমনে নিজের একটি জায়গা ও তৈরি করে নিয়েছেন।

নন্দিশ সান্ধুঃ টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে আসেন নন্দিশ সান্ধু। 'উত্তরণ'-ধারাবাহিকের এর হাত ধরেই জনপ্রিয়তা শিখরে ওঠেন নন্দিশ সান্ধু। আরবাজ খান পরিচালিত 'দাবাং৩' সিনেমায় গেস্ট অ্যাপিয়ারেন্সে নজর কেড়েছিলেন নন্দিশ। চলতি বছরে বিকাশ বেহল পরিচালিত 'সুপার ৩০' সিনেমায় হৃতিকের মতো সুপারস্টারের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করেছেন। এবং দর্শকমনে নিজের একটি জায়গা ও তৈরি করে নিয়েছেন।

মোহিত রায়নাঃ ধারাবাহিক দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন মোহিত রায়না। 'দেবো কো দেব-মহাদেব', 'মহাভারত', 'চক্রবর্তী আশোকা সম্রাট' ধারাবহিকে অভিনয় করে তিনি দর্শকমন জিতে নিয়েছিলেন। চলতি বছরের আলোড়ন ফেলে দেওয়া ছবি 'উরিঃদ্য সার্জিকাল স্ট্রাইক' ছবিতে মেজর করণ কাশ্যপের চরিত্রে অভিনয় করে তিনি নিজের জায়গা বেশ শক্ত করে পাকিয়ে নিয়েছেন।

মোহিত রায়নাঃ ধারাবাহিক দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন মোহিত রায়না। 'দেবো কো দেব-মহাদেব', 'মহাভারত', 'চক্রবর্তী আশোকা সম্রাট' ধারাবহিকে অভিনয় করে তিনি দর্শকমন জিতে নিয়েছিলেন। চলতি বছরের আলোড়ন ফেলে দেওয়া ছবি 'উরিঃদ্য সার্জিকাল স্ট্রাইক' ছবিতে মেজর করণ কাশ্যপের চরিত্রে অভিনয় করে তিনি নিজের জায়গা বেশ শক্ত করে পাকিয়ে নিয়েছেন।

বরুণ সুদঃ বলিউডের আপকামারদের মধ্যে খুব তাড়াতাড়ি নিজের জায়গা করে নিয়েছেন বরুণ সুদ। ২০১৫ সালে এমটিভি 'রোডিস এক্স২' তিনি প্রথম অংশ নিয়েছিলেন। ২০১৬ সালে কলেজে পড়াকালীন  তিনি 'স্পিল্টভিলা সিজন ৯' -এও প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন। এবং সেখানে রানার আপও হয়েছিলেন। তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। 'রাগিনী এমএমএস রিটার্নস ২' ওয়েব সিরিজে তিনি প্রথম আত্মপ্রকাশ করেন। রাহুলের চরিত্রে তাকে এই ছবিতে অভিনয় করতে দেখা গেছে।

বরুণ সুদঃ বলিউডের আপকামারদের মধ্যে খুব তাড়াতাড়ি নিজের জায়গা করে নিয়েছেন বরুণ সুদ। ২০১৫ সালে এমটিভি 'রোডিস এক্স২' তিনি প্রথম অংশ নিয়েছিলেন। ২০১৬ সালে কলেজে পড়াকালীন তিনি 'স্পিল্টভিলা সিজন ৯' -এও প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন। এবং সেখানে রানার আপও হয়েছিলেন। তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। 'রাগিনী এমএমএস রিটার্নস ২' ওয়েব সিরিজে তিনি প্রথম আত্মপ্রকাশ করেন। রাহুলের চরিত্রে তাকে এই ছবিতে অভিনয় করতে দেখা গেছে।

মিজান জাফরিঃ সঞ্জয়  লীলা বনশালির হাত ধরেই বলিউডে অভিষেক হয়  জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির। অভিনেতা হওয়ার স্বপ্ন ছোট থেকেই ছিল মিজানের। সঞ্জয়ের হাত ধরেই তার সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। মঙ্গেশ পরিচালিত 'মালাল' ছবিতে ডেবিউ করেন মিজান। প্রথম ছবিতে নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের বুঝিয়ে দিয়েছেন তিনিও লম্বা রেসের ঘোড়া।

মিজান জাফরিঃ সঞ্জয় লীলা বনশালির হাত ধরেই বলিউডে অভিষেক হয় জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির। অভিনেতা হওয়ার স্বপ্ন ছোট থেকেই ছিল মিজানের। সঞ্জয়ের হাত ধরেই তার সেই স্বপ্ন বাস্তবায়িত হয়েছে। মঙ্গেশ পরিচালিত 'মালাল' ছবিতে ডেবিউ করেন মিজান। প্রথম ছবিতে নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের বুঝিয়ে দিয়েছেন তিনিও লম্বা রেসের ঘোড়া।

অহন শেট্টিঃ সুনীল শেট্টির ছেলে অহন শেট্টি বলিউডে ডেবিউ করেছেন। সাজিদ নাদিয়াদওয়ালার অ্যাকশন ছবির মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ ঘটেছে অহনের। ইতিমধ্যেই অহনের  'মাচো লুক ' নজর কেড়েছে দর্শকদের। ছবিতে তারা সুতারিয়ার বিপরীতে দেখা যাবে অহনকে। তানিয়া শ্রফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অহন। ব্রেক আপের পর ফের তারা প্রেমের সম্পর্কে জড়ান। একের পর এক ছবিতে তাদের সম্পর্ক ক্রমশ প্রকাশ্যে এসেছে।

অহন শেট্টিঃ সুনীল শেট্টির ছেলে অহন শেট্টি বলিউডে ডেবিউ করেছেন। সাজিদ নাদিয়াদওয়ালার অ্যাকশন ছবির মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ ঘটেছে অহনের। ইতিমধ্যেই অহনের 'মাচো লুক ' নজর কেড়েছে দর্শকদের। ছবিতে তারা সুতারিয়ার বিপরীতে দেখা যাবে অহনকে। তানিয়া শ্রফের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অহন। ব্রেক আপের পর ফের তারা প্রেমের সম্পর্কে জড়ান। একের পর এক ছবিতে তাদের সম্পর্ক ক্রমশ প্রকাশ্যে এসেছে।

loader