110

শাহরুখ খানের  (shah Rukh Khan)পুত্র বলে কথা। আলিশান মান্নাতে (Mannat) তার বেড়ে ওঠা। ছোট থেকে বিলাসবহুল জীবন যাত্রায় করে এসেছে আরিয়ান খান। তার প্রত্যেকটা জীবনের ধাপে জড়িয়ে রয়েছে কেবলই বিলাসিতা।

Subscribe to get breaking news alerts

210

এই পরিস্থিতিতে খান পুত্র (Aryan Khan)যখন নিজের জীবন নিজের মতো করে কাটাতে শুরু করে ক্যারিয়ারের দিকে নজর দিতে শুরু করে, ঠিক তখনই ঘটে ছন্দপতন।

310

বড় সমালোচনার মুখে পড়তে হয় আরিয়ান খানকে (Aryan Khan)। এক কথায় যাকে বলে কেরিয়ারে ব্ল্যাক স্পট (Black Spot)। সারা জীবনের জন্য আরিয়ান খান এর নামের সঙ্গে জড়িয়ে যায় কয়েদি নামক তকমাটি।

410

আন্তর্জাতিক জলস্তর এর উপর ক্রজ পার্টিতে  ব্যস্ত থাকা আরিয়ান ভাবতেও পারিনি পরের দিন রাত টা কাটবে জেলে (Jail)। এনসিবি (NCB) সেখান থেকে আটক করে খান পুত্রকে।

510

এরপর কেটে গেছে প্রায় একমাস জেলের ভেতর কিভাবে মানিয়ে নিয়েছে আরিয়ান খান(Aryan Khan)! আদেও কি মানিয়ে নিতে পারছেন তিনি! প্রশ্ন যখন একাধিক মহলে তখনই ভেতর থেকে তথ্য ফাঁস।

610

জেলে আর পাঁচটা কয়েদির (Criminal)সঙ্গেই রাখা হয়েছে আরিয়ান খানকে(Aryan Khan)। জেলের বাথরুম থেকে জেলের পরিস্থিতি সবটাই বড্ড বেশি অস্বস্তিকর আরিয়ানের জন্য। তাই বারে বারে কান্নায় ভেঙে পড়েছে আরিয়ান।

710

যেতে পারছেন না বাথরুমেও, তাই যতটা সম্ভব এড়িয়ে যাচ্ছেন জল পান করা। খুব তাড়াতাড়ি ছাড়া পেয়ে যাবেন এই আশায় প্রথম তিন দিন স্নান করেননি আরিয়ান খান (Aryan Khan)। কিন্তু ভাগ্যে তেমনটা লেখা ছিল না।

810

আর্থার জেল সূত্র অনুযায়ী আরিয়ান খান (Aryan Khan) খুব কম পরিমাণ জল পান করেন। পাশেই রাখা থাকে জলভর্তি বটল। যাতে বাথরুম কম যেতে হয় সেই জন্যই মেপে মেপে জল পান করছেন আরিয়ান।

910

এখানেই শেষ নয়, জেলের খাবারও তিনি মুখে তুলতে পারছেন না। যার ফলে যতটা সম্ভব না খেয়ে থাকার চেষ্টা করছে আরিয়ান খান। যার ফলে বারেবারে শাহরুখ খান আবেদন করেছিলেন বাড়ির খাবার পাঠানোর জন্য।
 

1010

যদিও তাতে মেলেনি কোনো রকমের সম্মতি। শেষ পর্যন্ত সাড়ে চার হাজার টাকা ছেলের খাবার খরচা বাবদ শাহরুখ খান তুলে দিয়েছিলেন। আর এই শোকের বাড়িতে এক প্রকার রান্না খাওয়া বন্ধ করে বসে রয়েছেন গৌরী খান।