19

সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor)।  এখন ৩ থেকে ৪  সইফিনা।  দ্বিতীয়বার ফুটফটে পুত্র সন্তানের মা করিনার  গোপনীয়তা ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Subscribe to get breaking news alerts

29

 সম্প্রতি করিনার একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে করণের (Karan Johar) ব়্যাপিড ফায়ার রাউন্ডে রীতিমতো আগুন জ্বালিয়েছিলেন করিনা।

39

করণ জোহর করিনাকে প্রশ্ন করেছিল, যদি তুমি কখন এমন একটা চরিত্র পাও যেখানে তুমি অনেকটাই ছোট হলে বয়সে বড় লোকের প্রেমে পড়েছ, তুমি কি এই চরিত্রটা করবে।

49


করণের প্রশ্নের সটান জবাবে করিনা জানিয়েছিলেন একদম নয়। আমি কোনও বয়স্ক লোকের প্রেমে পড়তে চাই না। কিন্তু ২ সন্তানের বাবা, বয়সে ১০ বছরের বড় সইফের (Saif Ali Khan) প্রেমেই পড়েছিলেন করিনা।

59

দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১২ সালে।  তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল করিনা-সইফ। 

69

বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। বর্তমানে ২ ছেলেকে নিয়ে সুখের সংসার সইফিনারা।

79

 বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। 

89

 সেই সময় করিনাকে ম্যাম বলে সম্বোধন করতেন সইফ আলি খান। এই ম্যামের প্রেমে পড়েই লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। সেটে ঠিকমতো কথা হতো না সইফিনার। করিনা গুড মর্নিং উইশ করলে সইফ তার উত্তরে গুড মর্নিং ম্যাম বলে সম্বোধন করতেন করিনা।

99


দিদি করিশ্মার সূত্র ধরেই আলাপ সইফের সঙ্গে। তারপরই 'টশন' ছবিতেই একে-অপরকে মন বিনিময় হয়েছিল সইফ-করিনার। তারপর বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা গিয়েছিল এই লাভবার্ডসকে। সইফের ব্যক্তিত্ব নাকি আকৃষ্ট করেছিল করিনাকে। তারপরেই ধীরে ধীরে এগোতে থাকে তাদের প্রেমপর্ব।

Read more Articles on