110

বিশ্ব জুড়ে বিরাট কোহলির কোটি কোটি মহিলা ফ্যান রয়েছে। যারা ভারত অধিনায়কের জন্য এক কথায় পাগল।  সেই তালিকায় অন্যতম সংযোজন হলেন পাকিস্তান ক্রিকেট দলের পেস বোলার হাসান আলির স্ত্রী শামিয়া আর্জু ।
 

Subscribe to get breaking news alerts

210

\সোশ্যাল মিডিয়ায় নিজেই শামিয়া আর্জু ব্যাটসম্যান বিরাট কোহলির প্রতি তার ভালোলাগার কথা সরাসরি জানিয়েছিলেন। যা নিয়ে নেট দুনিয়ায় উঠেছিল ঝড়। আলোচনার কেন্দ্রে ছিলেন হাসান আলির স্ত্রী।

310

শামিয়া আলি আসলে ভারতীয় নাগরিক। ২০১৯ সালে পাকিস্তানের তারকা ক্রিকেটার হাসান আলির সঙ্গে বিবাহ বন্ধনে আবন্ধ হন শামিয়া। ভারতে বিয়ে আগে হরিয়ানার বাসিন্দা ছিলেন শামিয়া আর্জু। 
 

410

আন্তর্জাতিক বিমান সংস্থার ফ্লাইট ইঞ্জিনিয়ার ছিলেন শামিয়া আর্জু। কাজের সূত্রে দুবাইতে গিয়ে হাসান আলির সঙ্গে পরিচয় হয় শামিয়ার। তারপরই ফ্লাইট ইঞ্জিনিয়ার শামিয়ার জীবন নতুন মোড় নেয়।

510

প্রথমে হাসান আলির সঙ্গে শামিয়ার বন্ধুত্ব হয়। খুব অল্প সময়ের মধ্যেই দুজনের বন্ধুত্ব ভালোবাসায় পরিণত হয়। তাদের একাধিক ছবিও সামনে আসে। তারপর দেরি না করে তড়িঘড়ি বিয়ে সেরে ফেলেন হাসান আলি ও শামিয়া।
 

610

কিন্তু সোশ্য়াল মিডিয়ায় ভারত অধিনায়ক বিরাট কোহলিকে ভালোলাগার কথা জানিয়ে ভাইরাল হয়ে যান শামিয়া আর্জু। সম্প্রতি ইনস্টাগ্রামে এক আড্ডা দেওয়ার সময় শামিয়া আর্জুর কাছে জানতে চাওয়া হয় তার প্রিয় তারকা কারা।
 

710

ফেভারিট বোলারর নাম বলতে স্বাভাবিকভাবেই শামিয়া তার স্বামী হাসান আলির নাম নিয়েছেন। যা নিয়ে কোনও সন্দেহ ছিল না। কিন্তু ফেভারিট ব্যাটসম্যান জানতে চাওয়া হলে ভারত অধিনায়র বিরাট কোহলির নাম লিখে দেন পাক পেসারের স্ত্রী।
 

810

ছোট বেলা থেকেই ক্রিকেটের ফ্যান শামিয়া আর্জু। আর ভারত-পাকিস্তান ম্যাচ হলে তো টিভির পর্দা থেকে চোখ সরত না তার। কিন্তু নেটিজেনরা ভেবেছিল প্রিয় ব্যাটসম্যান হিসেবে পাকিস্তানের কাওকে বেছে নেবেন শামিয়া। কিন্তু তিনি যে বিরাটকে বাছবেন তা ভাবেনি কেউ।
 

910

শামিয়া যে বিরাট কোহলির অন্ধ ভক্ত সেই কথা জানিছেন তিনি। কোহলির ব্যাটিং স্টাইল থেকে লুকস সব কিছুই তার পছন্দ। পাকিস্তানের খেলা বাদে ভারতের খেলাও দেখতে পছন্দ করেন তিনি। তা শুধুই বিরাট কোহলির খেলা দেখার জন্য।
 

1010

সোশ্যাল মিডিয়ায় শামিয়ার এই মন্তব্য মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা মজাও শুরু করে। সকলেই পাক তারকার বউয়ের বিরাট বন্দনা শুনে পাকিস্তানকে ট্রোলও কেরছিলেন। তবে পুরোটাই নিছকই মজার ছলে।