110

জেসিম লোরা-
যেখানে ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডজার আন্দ্রে রাসেল নিজের হার্ড হিটিংয় ব্যাটিং দিয়ে হারানো ম্যাচ জেতান, সেখানে তার স্ত্রী তার সৌন্দর্য দিয়ে কোটি কোটি মানুষের হৃদয় চুরি করে। রাসেল এবং জেসিম লোরার ২০১৪ সালে বাগদান হয় ও ২০১৬ সালে তাদের বিয়ে হয়। একট সন্তানও রয়েছে তাদের।
 

Subscribe to get breaking news alerts

210

অ্যালিসা মিগুয়েল-
পঞ্জাব কিংসের ব্যাটসম্যান নিকোলাস পুরান এই বছর তার ছোটবেলার বন্ধু অ্যালিসা মিগুয়েলকে বিয়ে করেছিলেন। দুজনে ২০১৪ সাল থেকে একে অপরের সাথে ডেটিং করছিলেন এবং ২০২০ সালে বাগদান করেছিলেন। আইপিএল ২০২০ এর সময় মিগুয়েল আলোচনায় আসেন যখন তাকে তার স্বামী এবং পাঞ্জাব কিংসের জন্য চিয়ারিং করতে দেখা যায়। বর্তমানে টি২০ বিশ্বকাপে পুরানের সাফল্য কামনা করেছেন।

310

উমরাও নির্ভানি-
ক্যারেবিয়ান তারকা শেমরন হেটমায়ার দীর্ঘ বছর ধরে তার বান্ধবী উমরাও নির্ভানির সঙ্গে ডেট করছেন। ২০২০ সালে তাদের বাগদানও হয়ে গিয়েছে। হেটমায়ার ও নির্ভানি জুটিকে সকলেই খুবই পছন্দ করেন। বর্তমানে দিল্লি ক্যাপিটালসে খেলেন হেটমায়ার।

410

রেজিনা-
ডিজে অর্থাৎ ডোয়েইন ব্রাভোর স্ত্রী খুব সুন্দর এবং ২০১৩ সালে তিনি মিস ওয়ার্ল্ডও হয়েছেন। রেজিনা প্রায়ই তার হট ছবির কারণে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে থাকেন। এছাড়াও ব্রাভোর একাধিক বান্ধবী ও সন্তানও রয়েছে।

510

জেনা আলী-
আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের অলরাউন্ডার ও ওয়েস্ট ইন্ডিজ দলের অধিনায়ক কায়রন পোলার্ডের স্ত্রী জেনা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং ঘনঘন নিজের ছবি পোস্ট করে। পোলার্ড এবং জেনা ২০১২ সালে বিয়ে করেছিলেন, এর আগে তারা একে অপরকে ৭ বছর ধরে ডেট করেছিলেন। তার একটি মেয়ে ও একটি ছেলেও রয়েছে।
 

610

নাতাশা-
ক্রিস গেইল ২০০৯ সালে নাতাশা বেরিজকে বিয়ে করেছিলেন। তার স্ত্রী পেশায় একজন ফ্যাশন ডিজাইনার, যিনি বিখ্যাত আল্ট্রা কার্নিভালের সহ-প্রতিষ্ঠাতা। আল্ট্রা কার্নিভাল একটি খুব জনপ্রিয় উৎসব যেখানে লোকেরা চটকদার পোশাক পড়ে। গেইলের স্ত্রীকে প্রতি বছর এই কার্নিভালে গ্ল্যামারাস লুকে দেখা যায়। তাদের একটি মেয়েও রয়েছে।
 

710

জেসিকা-
২০১৬ টি -টোয়েন্টি বিশ্বকাপে, কার্লোস ব্র্যাথওয়েট শেষ ওভারে চারটি ছক্কা মেরে ইংল্যান্ডের কাছ থেকে জয় ছিনিয়ে এনেছিলেন এবং দ্বিতীয়বারের মতো তার দলকে বিশ্ব চ্যাম্পিয়ন করেছিলেন। ২০১৮ সালের জুনে ব্র্যাথওয়েট জেসিকাকে বিয়ে করেন, যিনি পেশায় একজন ফিজিওথেরাপিস্ট এবং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয়।

810

ক্রিস্টিনা-
ওয়েস্ট ইন্ডিজ তারকা অলরাউন্ডার জেসন হোল্ডার, যিনি তার উচ্চতার জন্য সবসময় শিরোনামে থাকেন। জেসন হোল্ডাররের বান্ধবী ক্রিস্টিনা খুবই গ্লামারস ও সুন্দরী। হোল্ডারের থেকে ১০ বছরের ছোট ক্রিস্টিনা।    

910

অ্যাঞ্জেলিয়া-
২২ গজের বাইরে ব্যক্তিগত জীবনেও খুবই রোমান্টিক ক্যারেবিয়ান স্পিনার সুনীল নারিন।  তার স্ত্রী অ্যাঞ্জেলিয়া। দেখতে খুবই সুন্দর ও হট। তাদের একটি সদ্যজাত পুত্র সন্তানও রয়েছে। বর্তমানে সুখেই দিন কাটছে ওয়েস্ট ইন্ডিজের মিস্ট্রি স্পিনারের।

1010

ড্য়ারেন সামি ও ক্যাথি ড্যানিয়েল-
আগে আইপিএলে একাধিক দলের হয়ে খেলেছেন ড্যারেন সামি। সাফল্যের সঙ্গে পারফর্ম করেছেন তিনি। ক্রিকেটকে বিদায় জানিয়েছেন স্যামি। তিনি ২০২১০ সালে মডেল ক্যাথি ড্যানিয়েলকে বিয়ে করেন। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।