110

আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএল থেকে অবসর নেওয়ার মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) দলের সঙ্গে দীর্ঘ বছর ধরে যুক্ত রয়েছেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar))। মুম্বই ইন্ডিয়ান্স ডাগআউটে প্রতিবারই দেখা যেত মাস্টার ব্লাস্টারকে।
 

Subscribe to get breaking news alerts

210

মাঝে করোনার কারণে আইপিএলের  ২০২০ মরসুম ও ২০২১ (IPL 2021) মরসুমের প্রথম পর্বে মুম্বই দলের সঙ্গে যোগ দেনন সচিন তেন্ডুলকর। কিন্তু দ্বিতীয় পর্বে ফের আরব আমিরশাহিতে মুম্বই দলের মেন্টরের ভূমিকায় যোগ দিয়েছেন সচিন।

310

এবার মেন্টর হওয়ার অনুভূতিটাই একটু আলাদা সচিন তেন্ডুলকরের। কারণ এবার মুম্বই ইন্ডিয়ান্স দলে প্লেয়ার হিসেবে রয়েছে তার ছেলে অর্জুন তেন্ডুলকর (Arjun Tendulkar)। প্রথমবার প্রফেশনালভাবে ছেলেকে টিপস দিচ্ছেন বাবা।
 

410

এবার আইপিএলে (IPL) মিনি নিলামে অর্জুন তেন্ডুলকরকে দলে নেয় মুম্বই ইন্ডিয়ান্স। ২০ লক্ষ টাকা বেস প্রাইজে তাকে কেনে ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন দল। তাই মরুদেশে দেখা যাচ্ছে এবার বাবা-ছেলের যুগলবন্দী।

510

অনুশীলন ও ম্য়াচের মাঝে সচিন তেন্ডুলকর ও অর্জুন মরুদেশে সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন। সেখানে গিয়ে ছেলের সঙ্গে একাধিক সেলফি তুলেছেন মাস্টার ব্লাস্টার।
 

610

সেই ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন সচিন তেন্ডুলকর। এই ছবিগুলুতে বাবা -ছেলে দুজনকেই খুব সুন্দর লাগছে। সচিন হলুদ রঙের টি-শার্ট এবং কালো টুপি পরেছেন, অর্জুন লাল রঙের স্লিভলেস টি-শার্ট পড়েছেন।
 

710

সমুদ্র সৈকতে বাবা-ছেলের যুগলবন্দি ঝড় তুলেছে। সকলেই পছন্দ করেছেন সচিন ও অর্জুনের ছবি। পোস্টটিতে কমেন্ট করেছেন সচিন তেন্ডুলকরের বন্ধু ও প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি ও সচিন তেন্ডুলকরের মেয়ে সারা।

810

বাবার সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর পাশাপাশি অনুশীলনেও নিজের সেরেটা উজার করে দিচ্ছেন অর্জুন তেন্ডুলকর। প্রথম একাদশে সুযোগ পেলেই ভালো পারফর্ম করার বিষয়ে আত্মবিশ্বাসী অর্জুন।

910

ছেলে ছাড়াও মুম্বই ইন্ডিয়ান্স দলের অন্যাস্য সদস্যদের সঙ্গেও বিন্দাস মুডে রয়েছেন সচিন তেন্ডুলকর। টিম বাসে একটি সেলফি তুলে শেয়ার করেছেন সচিন। যেখানে সচিন ছাড়াও রয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma), জাহির খানরা (Zaheer Khan)।

1010

প্রসঙ্গত আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বে প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হারের মুখ দখতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হয়ে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Roiders)। প্লে অফের যাওয়ার জন্য এই ম্যাচে জয় প্রয়োজন দুই দলের কাছেই। তার আগে অনুশীলনে সকলকে ব্যাটিং টিপসও দিয়েছেন সচিন তেন্ডুলকর।