110

আরব আমিরশাহি পৌছে আইপিএলের অন্যান্য দলগুলিও তাদের হোটেলের অন্দর মহলের ছবি সামনে এনেছে। এবার মুম্বাই ইন্ডিয়ান্স দলও তাদের হোটেলের ছবি প্রকাশ্যে আনল।

Subscribe to get breaking news alerts

210

শুধু হোটেল বলল হয়তো ভুল বলা হবে রোহিতদের হোটেলকে। যে কোনও রাজপ্রাসাদকেও হার মানাবে হার্দিক, বুমরা, মালিঙ্গাদের আস্তানা। 
 

310

একটি ছবিতে প্রকাশ পয়েছে তাদের পুরো টিম রুমের ছবি। যা সত্যিই অবাক করার মত। কি নেই সেখানে সেটাই খুঁজে বলতে হবে। মনোরঞ্জনের সবরকম ব্যবস্থা রয়েছে হোটেলেই।

410

টিম রুমের একটি সুসজ্জিত দেওয়ালে সকল মুম্বাই ইন্ডিয়ান্স প্লেয়ারদের নাম লেখা রয়েছে। যা ছবিতে অপরূপ লাগছে। কাছ থেকে তো নিঃসন্দেহে কিছু বলারই নেই। খুশি মুম্বইয়ের প্লেয়াররাও।
 

510


অপর একটি দেওয়াল সাজানো হয়েছে সমস্ত ছবি দিয়ে। যেখানে ছবির মাধ্যমে তুলে ধরা হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের একাধিক মুহূর্ত। যা দেখলে প্লেয়ারদেরও মুড ভাল হয়ে যাবে। 

610

ইন্ডোর গেমসের সমস্ত রকম ব্যবস্থা রয়েছে সেখানে। ক্যারাম, টেবিল টেনিস, বিলিয়ার্ড থেকে শুরু করে সব কিছুই রয়েছে রোহিত শর্মার দলের জন্য।
 

710

ইন্ডোর গেমসের পাশাপাশি ডিজিটাল গেমের ব্যবস্থা করা হয়েছে। হোটেলের মধ্যেই রয়েছে মনোরঞ্জনের জন্য রয়েছে সব ধরনের কনম্পিউটার ও থ্রিডি গেমসের ব্যবস্থাও।
 

810

শুধু গেমসই নয় প্রয়োজনে নিজেদের গান-বাজনা করার ব্যবস্থা রাখা হয়েছে হোটেলে। সুসজ্জিত রুমে পিয়ানো ও একসঙ্গে অনেকগুলি চেয়ারও রয়েছে।
 

910

শুধু ব্যক্তিগত গানই নয়, প্রয়োজনে গ্রুপে গান বাজনা করার জন্য যা যা সরঞ্জাম লাগে তার সব কিছুই মজুত রয়েছে সেই রুমের অন্দরে।

1010

  অনুশীলনের ধকল শেষে প্লেয়ারদের জন্য একটু হালকা মেজাজে আড্ডা ও রিফ্রেসমেন্টের জন্যই মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ তরফে এই রাজকীয় আয়োজন করা হয়েছে।  মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে এই  সকল ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। সকলেই প্রশংসা করেন ও  মুগ্ধ হয়ে যান রোহিতদের হোটেল দেখে।