16

নিউজিল্যান্ড সফরে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। কিন্তু দলে ৭ জন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় সমস্যায় পড়েছে গোটা পাক দল। এবার নয়া সমস্যায় পড়লেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবার আজম।
 

Subscribe to get breaking news alerts

26

বাবর আজমের বিরুদ্ধে বড় অভিযোগ আনলেন এক পাকিস্তানি মহিলা। তিনি দাবি করেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে বাড়ি থেকে নিয়ে গিয়েছিলেন বাবর। তার পর তাঁর সঙ্গে সহবাস করেন পাক অধিনায়ক।
 

36

বাবর আজম তাকে দীর্ঘ দিন ধরে বিয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন বলেও অভিযোগ। সহবাসের ফলে গর্ভবতী হয়ে পড়েন বলেও অভিযোগ করেছেন ওই মহিলা।
 

46

এক পাক সাংবাদিকের শেয়ার করা ভিডিওতে ওই মহিলা অভিযোগ করেন, বাবর এবং আমি স্কুল জীবন থেকে পরিচিত। ২০১০ সালে ও আমাকে প্রপোজ করে। আমি হ্যাঁ বলে দিয়েছিলাম। এর পর বাবর আমাকে বিয়ের প্রস্তাব দেয়, কিন্তু আমাদের বাড়ি থেকে মেনে নেয়নি। ২০১১ সালে ও আমাকে বাড়ি থেকে পালাতে সাহায্য করে। আমরা ঠিক করেছিলাম আইনসম্মত ভাবে বিয়ে করব। ও আমাকে বিভিন্ন ভাড়া বাড়িতে রাখতে শুরু করে। বিয়ের কথা বললেই তা পিছিয়ে দেয় বার বার।

56

তারপরই আরও মারাত্মক অভিযোগ করেন ওই মহিলা। তিনি বলেন, সেই সময় বাবর আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করছিল।আমি গর্ভবতীও হয়ে পড়েছিলাম।
 

66

এই অভিযোগ ওঠার পরই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে পাক ক্রিকেট মহলে। যদিও নিউজিল্যান্ড সফরে থাকার কারণে এই বিষয়েখনও কোনও মন্তব্য করেননি বাবর আজম।